1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
‘ভাদাইমা’র অভিনেতা আহসান আলীর মৃত্যু - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

‘ভাদাইমা’র অভিনেতা আহসান আলীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ১৯৭ জন নিউজটি পড়েছেন

কৌতুক অভিনেতা আহসান আলী মারা গেছেন। যিনি গ্রাম-বাংলার মানুষের কাছে ‘ভাদাইমা’ হিসেবে পরিচিত। রোববার (২২ মে) দুপুরে ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আহসান আলীর শ্যালক জজ আলী। তিনি জানান, দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন আহসান। এছাড়া তার লিভারেও পানি জমেছিল।

রোববার (২১ মে) সকালে টাঙ্গাইলের বাড়িতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়। কিন্তু সুস্থ হয়ে আর বাড়ি ফেরা হলো না তার।

উল্লেখ্য, আহসান আলীর জন্ম, বেড়ে ওঠা টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের দাইন্যা রামপাল গ্রামে। অতীতে তিনি কৃষিকাজ করে সংসার চালাতেন। তখন থেকেই তার মধ্যে হাস্যরস ও কৌতুকের চর্চা ছিল। এরপর শুভাকাঙ্খীদের পরামর্শ ও নিজের চেষ্টায় কৌতুক অভিনয় শুরু করেন।

‘ভাদাইমা’ চরিত্রে বহু কৌতুক নাটক করেছেন আহসান আলী। তার সেসব কাজ সিডি আকারে দেশের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে যায়। বিশেষ করে গ্রামের মানুষের কাছে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। তাকে অনুসরণ করে পরবর্তীতে আরও অনেকেই ‘ভাদাইমা’ নামে প্রকাশ্যে আসেন। তবে তাদের অধিকাংশের কনটেন্টে অশ্লীলতার অভিযোগ পাওয়া যায়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun