1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে লালমনিরহাট জেলা সমিতির সভাপতি ফাতেমী সম্পাদক সুজন - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

রংপুরে লালমনিরহাট জেলা সমিতির সভাপতি ফাতেমী সম্পাদক সুজন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১১৩ জন নিউজটি পড়েছেন

মাহির খান:
রংপুরে কর্নেল নেয়ামুল ইসলাম ফাতেমী বীর প্রতীক (অব.) কে সভাপতি ও সিএনবি নিউজ ও দুর্বীন ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান মিঞা মোহাম্মদ সুজন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে “লালমনিরহাট জেলা সমিতি রংপুর”এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গত শনিবার (৪মে) সন্ধ্যায় নগরীর রুপকথা থিম পার্কে আয়োজিত এক সাধারন সভা ও কমিটি গঠন অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়। সভায় সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য সদস্যরা নির্বাচিত হয়।

কমিটিতে অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি এনটিভির সিনিয়র রিপোর্টার একেএম মঈনুল হক, কারমাইকেল কলেজের অধ্যাপক ওয়াহেদুজ্জামান মিঠু, জনতা ব্যাংক লালবাগ বাজার শাখার ম্যানেজার রবিউল ইসলাম রবি, এ্যাড রেজেকা সুলতানা ফেন্সি, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ডাঃ অধ্যাপক শরিফুল ইসলাম ননতু ও নিউজ টুয়েন্টিফোর টিভির রংপুর ব্যুরো প্রধান রেজাউল করিম মানিক, প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন ডিবিসি টেলিভিশন এর রংপুর ব্যুরো প্রধান মাজেদ মাসুদ, কোষাধ্যক্ষ হলেন সহকারী পুলিশ কমিশনার আল ইমরান, দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ারুল ইসলাম রনি, তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক হয়েছেন জাগো নিউজের জিতু কবির, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক শিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক আবু সায়েম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ শরিফুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক হলেন তাজহাট থানার ওসি রবিউল ইসলাম নয়ন, ক্রীড়া সম্পাদক রোম্মানুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক শাহিনা পারভিন শিউলি।

আইন বিষয়ক সম্পাদক হলেন গঙ্গাচরা থানার ওসি মাসুমুর রহমান। কমিটিতে উপদেষ্টা মণ্ডলী পরিষদে রয়েছেন, বেগম রোকেয়া ইউনিভার্সিটির অর্থনীতি বিভাগের অধ্যাপক, বিভাগীয় প্রধান ড. মোরশেদ হোসেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার অতিরিক্ত ডিআইজি সাইফুজ্জামান ফারুকী, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পঙ্কজ চন্দ্র রায়, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষিকা চায়না চৌধুরী, অবসরপ্রাপ্ত মৎস্য বিভাগীয় উপ-পরিচালক আব্দুর দাইয়ান দুলু, নীলফামারী সোনালী ব্যাংকের ডিজিএম ওয়াহেদুন্নবী, কুড়িগ্রাম সোনালী ব্যাংকের ডিজিএম বারেক চৌধুরী, কারমাইকেল কলেজের ইংরেজি বিভাগের প্রধান দিলীপ কুমার রায়, কারমাইকেল কলেজের অর্থনীতি বিভাগের প্রধান সাদেকুল ইসলাম, অগ্রনী ব্যাংকের ব্যবস্থাপক মোস্তফা কাদের ময়না, এলজিইডির বিভাগীয় প্রজেক্ট ডিরেক্টর কান্তেশ্বর রায়, কার্যনির্বাহী কমিটির কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর ক্যান্টনমেন্টের সার্জেন্ট হাসান কবির, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তিতাস আলম।

এছারাও আরও অনেকে বিভিন্ন পদে নির্বাচিত হয়েছেন এবং পরবর্তীতে ৫১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি করা হবে। এসময় সমিতির নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক জানায়, লালমনিরহাট জেলা সমিতির মাধ্যমে নিজেদের সুযোগাযোগ তৈরী করে লালমনিরহাট তথা একটি সুন্দর দেশ গঠন করতে কাজ করবে লালমনিরহাট জেলা সমিতি রংপুর।

সভা শেষে সকল সাধারণ সদস্যদের আপ্যায়ন রাতে ডিনার করা হয় পরে সকলকে ধন্যবাদ জানানো নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun