1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার - রংপুর সংবাদ
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৮৯ জন নিউজটি পড়েছেন

 

রংপুর সংবাদ ডেস্ক:
লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন দ মধ্যে বৈধতা পেলেন ৪জন চেয়ারম্যান প্রার্থী এবং সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করলেন,জামাত নেতা হাবিবুর রহমান সাতা।
৬ষ্ট তম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে মনোনয়ন দাখিলের শেষ দিন গত সোমবার ১৫এপ্রিল স্বামী -স্ত্রী সহ ৫ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন জমা দেন। আজ বুধবার মনোনয়ন যাচাই-বাছাইে পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত এর মনোনয়ন অবৈধ ঘোষণা করে জেলা নির্বাচন অফিসার এবং পুরুষ ভাইস চেয়ারম্যান ৮ জন ও ৩ ভাইস চেয়ারম্যান ৩ জনকে বৈধ্য ঘোষণা করেন। এখন ৩ পদে মোট ১৪ প্রার্থী থাকলেন।
এদের মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুন,  সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু এবং সাবেক পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল আলম সাদাত এর সহধর্মিণী শাহানা ফেরদৌসী সিমা।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোস্তাফিজুর রহমান মঞ্জু, এস এম শামসুজ্জামান সেলিম, আলা উদ্দিন মিয়া, বাপ্পি শোয়েব আহমেদ, সাবেরুল ইসলাম চঞ্চল, জুয়েল ইসলাম, দুলাল চন্দ্র রায় ও আনোয়ার হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে মাকতুফা ওয়াসিম বেলী,শারমিন সুলতানা সাথি,  ও নাসরিন বেগম। হাতীবান্ধা উপজেলা নির্বাচন অফিসার রাসেদ খান সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun