1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. amirulkabir272@gmail.com : Newsroom Editor : News Room Editor
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
মাকতুফা ওয়াসিম বেলীর রচিত 'অপরাজিতা'বইয়ের মোড়ক উন্মোচন - রংপুর সংবাদ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

মাকতুফা ওয়াসিম বেলীর রচিত ‘অপরাজিতা’বইয়ের মোড়ক উন্মোচন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

মাকতুফা ওয়াসিম বেলী। তিনি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান,রাজনীতিবিদ,লেখক ও সম্ভ্রান্ত পরিবারের একজন পুত্রবধু। তিনি স্বীয় মেধা ও মননশীলতায় লিখেছেন ‘অপরাজিতা’ নামক একটি কাব্যমূলক বই।

আজ রবিবার দুপুর ২ঃ৩০ মিনিটে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু মহোদয় মাকতুফা ওয়াসিম বেলীর রচিত ‘অপরাজিতা’বইটির মোড়ক উন্মোচন করেন।

লালমনিরহাট জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি,হাতীবান্ধা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ডাউয়াবাড়ি ইউনিয়ন পরিষদের তিনববারের স্বর্ণপদকপ্রাপ্ত সাবেক প্রয়াত চেয়ারম্যান আব্দুস ছাত্তারের জোষ্ঠ্য পুত্র আনোয়ারুল কবির ওয়াসিমের সহধর্মিনী।

সাবেক চেয়ারম্যান প্রয়াত আব্দুস ছাত্তার ১৯৯১ সালে লালমনিরহাট-০১ (হাতীবান্ধা-পাটগ্রাম) এলাকায় ধানের শীষ মার্কা নিয়ে নির্বাচন করেছিলেন। এই পরিবারটির প্রতিটা সদস্য সমাজের সাধারণ মানুষের নিয়ে কাজ করেছেন এবং করে যাচ্ছেন।

মাকতুফা ওয়াসিম বেলী।তিনি বর্তমানে লালমনিরহাট জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক ও হাতীবান্ধা উপজেলা মহিলা দলের আহবায়কের দায়িক্তে রয়েছেন। তার স্বামী আনোয়ারুল কবির ওয়াসিম ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপির আহবায়কের দায়িক্তে রয়েছেন।

 

 

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun