1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
অসহায় মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করছি:আনোয়ারুল ইসলাম রাজু - রংপুর সংবাদ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

অসহায় মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করছি:আনোয়ারুল ইসলাম রাজু

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ১৪৮ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দক্ষিন ধুবনি এলাকায় মোছাঃ রুমি বেগমকে গৃহ নির্মান করে দেন হাতীবান্ধা-পাটগ্রামের উন্নয়ন ফোরামের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ারুল ইসলাম রাজু।

রবিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে নির্মাণাধীন ল ঘরদুটি উদ্বোধন করেন তিনি।

হাতীবান্ধা-পাটগ্রাম উন্নয়ন ফোরামের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম রাজু বলেন,আমরা অসহায় মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছি। হাতীবান্ধা-পাটগ্রামের সামাজিক উন্নয়নে কাজ করছি।

তিনি আরও বলেন ইসলামী রাষ্ট্রে অসহায় মানুষের দায় দায়িত্ব ইসলামী রাষ্ট্রের।আর আমরা সেই ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য কাজ করছি।যেখানে ধনী, গরীবের মধ্যে কোনো পার্থক্য থাকবে না।সবাই সবার ন্যায্য অধিকার পাবে।

হাতীবান্ধা উপজেলা জামায়াতের আমীর প্রভাষক হাসেন আলীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলার কর্মপরিষদ সদস্য শহিদুল আলম নিরো ,টংভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান সাতা, সিংগীমারী ইউনিয়ন জামায়াতের আমির মোঃ ফজলে করিম ,উপজেলা শিবিরের সাবেক স়ভাপতি জাহাঙ্গীর আলম আদম,সাবেক সভাপতি গোলাম আজম, বর্তমান সভাপতি নাসির আব্দুল্লাহ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun