1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে পণ্যবাহী যানবাহনে চাঁদাবাজি, গ্রেফতার ১১ - রংপুর সংবাদ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

রংপুরে পণ্যবাহী যানবাহনে চাঁদাবাজি, গ্রেফতার ১১

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৬০ জন নিউজটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:
পণ্যবাহী যানবাহন থেকে চাঁদাবাজির সময় র‌্যাব-১৩ রংপুর সদর দপ্তরের সদস্যরা ১১ জনকে গ্রেফতার করেছে। শনিবার রাতে রংপুর, কুড়িগ্রাম ও নীলফামারী জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রবিবার দুপুরে র‌্যাব-১৩ উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-রংপুরের হারাগাছ এলাকার মাসুদ আহমেদ, রংপুর নগরীর বৈরাগী পাড়ার দিপক সরকার, পার্বতীপুর এলাকার জালাল মিয়া, আশরতপুর মাছুয়া পাড়া এলাকার পলাশ চন্দ্র রায়, মিঠাপুকুর উপজেলার চুহুড়  এলাকার মিলন মিয়া, কুড়িগ্রাম জেলা শহরের চৌধুরীপাড়া এলাকার জাবেদ, শাহাবুল ইসলাম, বেলাল হোসেন, ইব্রাহিম আলী, নীলফামারী জেলার জলঢাকা উপজেলা থেকে শাহআলম ও গোলাম মোস্তফা।

র‌্যাব জানায়, রংপুর বিভাগের বিভিন্ন সড়কে পণ্যবাহী যানবাহন থেকে অবৈধভাবে বিভিন্ন সংগঠনের নামে চাঁদা উত্তোলন করে আসছিল একদল চাঁদাবাজ। তারা লাঠিসোঁটা দেখিয়ে জাতীয় ও আঞ্চলিক মহাসড়কে পণ্যবাহী যানবাহন থামিয়ে ভয়-ভীতি দেখিয়ে চালকদের কাজ থেকে চাঁদা আদায় করতো। এসব সড়ক-মহাসড়কে চাঁদাবাজদের দৌরাত্ম্য দিন দিন বেড়ে যাওয়ায় অভিযানে নামে র‌্যাব-১৩। এরই ধারাবাহিকতায় রংপুর বিভাগের রংপুর, কুড়িগ্রাম ও নীলফামারী জেলায় অভিযান চালিয়ে ১১ জন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun