1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
তারা গণতন্ত্রের ‘গ’ও বোঝে না, অথচ গণতন্ত্রের কথা বলে: প্রধানমন্ত্রী - রংপুর সংবাদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

তারা গণতন্ত্রের ‘গ’ও বোঝে না, অথচ গণতন্ত্রের কথা বলে: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৩৯ জন নিউজটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক:
আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ভোটচুরির অপরাধে খালেদা জিয়া ক্ষমতা ছাড়তে বাধ্য হয়েছিলেন মানুষের আন্দোলনের মুখে। তারা গণতন্ত্রের ‘গ’ও বোঝে না, অথচ গণতন্ত্রের কথা বলে।’

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের নেতা–কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় দেওয়া এক ভাষণে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় সরকার প্রধান বলেন, ‘গণতান্ত্রিক সরকার ছাড়া কোনো দেশের উন্নতি হয় না’।

বিএনপির দুঃশাসনের কারণে দেশে জরুরি অবস্থা এসেছিল উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপির নির্বাচন বানচালের অপচেষ্টা নস্যাৎ করে দিয়েছেন দেশের ভোটাররা, দেশের মানুষ। দ্বাদশ জাতীয় সংসদের ভোট গণতন্ত্রের জয়। এ জয় বাংলাদেশের মানুষের জয় বলেও মন্তব্য করেন তিনি।

শেখ হাসিনা বলেন, মিলিটারি ডিক্টেটররা ক্ষমতা দখল করে মানুষের ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে। আওয়ামী লীগ ভোটের অধিকার মানুষের হাতে ফিরিয়ে দিয়েছে।

সরকার প্রধান বলেন, ‘যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে, তাদের পাশাপাশি হুকুমদাতাদেরও বিচার করা হবে। যাতে ভবিষ্যতে আর এমন নৃশংসতা না ঘটে।’

এ সময় উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun