1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় জামাত বিএনপি'র দুই জনের প্রার্থীতা প্রত্যাহার - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

হাতীবান্ধায় জামাত বিএনপি’র দুই জনের প্রার্থীতা প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২১২ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:
লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনে জামাত বিএনপি’র দুই প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার ও মহিলা দলের নেত্রীর মনোনয়ন বহাল আছে।

প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের আজ সোমবার (২২ এপ্রিল) মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে চেয়ারম্যান প্রার্থী জামাত নেতা হাবিবুর রহমান সাতা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী যুবদলের উপজেলা কমিটির সাবেক সম্পাদক এস এম শামসুজ্জামান সেলিম মনোনয়ন প্রত্যাহার করেছেন এবং জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা মহিলা দলের সভাপতি মাকতুফা ওয়াসিম বেলী, মহিলা ভাইস চেয়ারম্যান পদে তার মনোনয়ন নিশ্চিত করেছেন।
মনোনয়ন প্রত্যাহারের বিষয়ে চেয়ারম্যান প্রার্থী জামাত নেতা হাবিবুর রহমান সাতা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী যুবদলের উপজেলা কমিটির সাবেক সম্পাদক বিএনপির নেতা এস এম শামসুজ্জামান সেলিম বলেন, দলীয় সিদ্ধান্তের কারণে প্রত্যাহার করেছি । উপজেলা মহিলা দলের সভাপতি মাকতুফা ওয়াসিম বেলী মুঠোফোনে বলেন, আমি নির্বাচন করবো এতে দল যদি আমাকে বহিষ্কার করে করবে।

জামাত বিএনপি’র দুই প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা উপজেলা নির্বাচন অফিসার রাসেদ খান বলেন, এখন ৩ পদে মোট ১৩ প্রার্থী থাকলেন। এদের মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লিয়াকত হোসেন বাচ্চু ও পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহানা ফেরদৌসী সিমা মনোনয়ন নিশ্চিত করেছেন।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোস্তাফিজুর রহমান মঞ্জু, আলা উদ্দিন মিয়া, বাপ্পি শোয়েব আহমেদ, সাবেরুল ইসলাম চঞ্চল, জুয়েল ইসলাম, দুলাল চন্দ্র রায় ও আনোয়ার হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাকতুফা ওয়াসিম বেলী,শারমিন সুলতানা সাথি ও নাসরিন বেগম।হাতীবান্ধা উপজেলা নির্বাচন অফিসার রাসেদ খান সত্যতা নিশ্চিত করেছেন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun