1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় তিস্তা ব্যাটালিয়ন -২(৬১ বিজিবি'র)  সভা ও ইফতার বিতরণ  - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

হাতীবান্ধায় তিস্তা ব্যাটালিয়ন -২(৬১ বিজিবি’র)  সভা ও ইফতার বিতরণ 

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৩৯ জন নিউজটি পড়েছেন

মাহির খান: লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যাটালিয়ন -২ (৬১ বিজিবি’র) ব্যবস্থাপনায় সীমান্তবর্তী এলাকায় পৃথক পৃথকভাবে জনসচেতনতামূলক মতবিনিময় সভা এবং ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকালে ৬১ বিজিবি’র অধিনায়ক, লেঃ কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম, পিএসসি এর সভাপতিত্বে তিস্তা ব্যাটালিয়ন-২ এর অধীনস্থ বড়খাতা বিওপি’র নিকটবর্তী এলাকার জমসের আলী কৃষি প্রযুক্তি ইনস্টিটিউট কলেজ মাঠে জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে  এ জনসচেতনতামূলক মতবিনিময় সভা এবং ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত সভায় অধিনায়ক বলেন, চোরাচালান বন্ধ,সীমান্ত অতিক্রম, অবৈধ অনুপ্রবেশ এবং মাদক চোরাচালান বন্ধ করা বিজিবির একার পক্ষে কষ্টসাধ্য। তাই স্থানীয় জনপ্রতিনিধি,স্থানীয় প্রশাসন,গণমান্য ব্যক্তিবর্গসহ সকলে এগিয়ে আসলেই সীমান্তে অনুপ্রবেশ শূন্যর কোঠায় নিয়ে আসা এবং চোরাচালান প্রতিরোধ সম্ভব হবে। পরিশেষে তিনি সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য মনোভাব ব্যক্ত করেন। সভা শেষে স্থানীয় অসহায়, গরীব, দুস্থ্যদের মাঝে ১৫০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় বক্তব্য দেন, হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম,অধ্যক্ষ রেজাউল ও স্থানীয় গন্যমান্যব্যাক্তিবর্গ।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun