1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ঝুকিপূর্ণ বৈদ্যুতিক খুটি,দুর্ঘটনার শঙ্কা - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

ঝুকিপূর্ণ বৈদ্যুতিক খুটি,দুর্ঘটনার শঙ্কা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১১০ জন নিউজটি পড়েছেন
Exif_JPEG_420

মাহির খান:

লালমনিরহাট-বুড়িমারী ব্যস্ততম মহাসড়কের গুরুত্বপূর্ণ ও জনবহুল উপজেলা হলো হাতীবান্ধা। বুুড়িমারী স্থলবন্দর থেকে লালমনিরহাট,রংপুর গামী শত শত ট্রাক ও বাস হাতীবান্ধা শহরের হয়ে যায়। বিকেল থেকে শুরু হয়ে রাত ১০ টা পর্যন্ত শত শত পাথর বোঝাই ট্রাক হাতীবান্ধা হয়ে দেশের বিভিন্ন স্হানে যায়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে হাতীবান্ধা উপজেলার পোস্ট অফিসের সামনেই একটি ঝুকিপূর্ণ বৈদ্যুতিক খুটি। দেখা গেছে বৈদ্যুতিক খুটিটি একদম ঝুকিপূর্ণ। ঝুকিপূর্ণ এই বৈদ্যুতিক খুটিটি অতি দ্রুত মেরামত না করলে বড়ধরণের দূর্ঘটনার আশংকা করছেন গাড়ি চালক ও স্হানীয়রা।

পোস্ট অফিস সংলগ্ন ব্যবসায়ী মনোয়ার হোসেন বলেন,পাশেই শাহ্ গরীবুল্লাহ বালিকা বিদ্যালয়,এসএস সরকারী মডেল হাইস্কুল ও এতিম খানা। সকাল হলেই এই রাস্তা দিয়ে কোমলমতি ছাত্রছাত্রীরা স্কুল চলাচল করে থাকে।
ঝুকিপূর্ণ এই বৈদ্যুতিক খুটিটি নিয়ে আমরা সবাই শঙ্কিত। বৈদ্যুতিক খুটিটির বেহাল দশা। যেকোন সময় খুটি ভেঙ্গে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

স্হানীয় বাসিন্দা রেজাউল করিম জানান,সারারাত এই সড়ক দিয়ে ছোট বড় সকল ধরনের যান চলাচল করে থাকে। অতি দ্রুত খুটিটি মেরামত না করলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। আমরা স্হানীয় বাসিন্দারা বিদ্যুতের খুঁটিটি মেরামতের জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

ট্রাক চালক রবিউল ইসলাম বলেন, আমরা বুড়িমারী থেকে পাথর নিয়ে এসে খুব ভয়ভয় করে পোস্ট অফিসের এই জায়গাটি অতিক্রম করি। বিদ্যুতের খুটিটি মেরামত করলে আর কোন ভয় থাকবে না ইনশাআল্লাহ।

এবিষয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন বলেন, পোস্ট অফিসের সামনে বিদ্যুতের খুটিটি ঝুকিপূর্ণ হলে পোস্ট মাষ্টার এখনো অবহিত করেননি। বিষয়টি বিদ্যুৎ বিভাগে অবহিত করে মেরামত জন্য বলা হবে।

এবিষয়ে হাতীবান্ধা বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা
দেব কুমার সরকারে রাজিব বলেন,একটু আগে ইউএনও স্যার বিষয়টি অবহিত করেছেন।খুব দ্রুত মেরামত করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun