1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পঞ্চগড়ে যাচ্ছে বিএনপির উচ্চপর্যায়ের প্রতিনিধি দল - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

পঞ্চগড়ে যাচ্ছে বিএনপির উচ্চপর্যায়ের প্রতিনিধি দল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৮৩ জন নিউজটি পড়েছেন

 

জ্যেষ্ঠ প্রতিবেদক:
আহমদিয়া সম্প্রদায়কে কেন্দ্র করে সৃষ্ট ঘটনা নিরপেক্ষভাবে তদন্ত করতে বিএনপির উচ্চপর্যায়ের একটি প্রতিনিধি দল পঞ্চগড়ে যাচ্ছে।

আগামীকাল বুধবার দলের ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদের নেতৃত্বে রওনা করবেন ঢাকা থেকে। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান জয়নুল আবেদীন, চেয়ারপারসনের উপদেষ্টা মো: ইসমাইল জবিউল্লাহ, দিনাজপুরের পৌর মেয়র জাহাঙ্গীর আলম।

শায়রুল বলেন,আগামীকাল বুধবার সকাল ১০ টায় ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর এবং পরে সড়ক পথে প্রতিনিধি দল পঞ্চগড়ে যাবে।

তিনি বলেন, বিএনপির প্রতিনিধি দল সরেজমিনে পরিদর্শন করবেন। তারা নিরপেক্ষ ভাবে তদন্ত করে ঘটনার প্রকৃত কারণ ও দায়ীদের চিহ্নিত করে করবেন।

এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত ১৮ জনের মরদেহ পাওয়া গেছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক। বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত তিনজন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারের জন্য জেলা প্রশাসনের কাছে আবেদন করে‌ছে প‌রিবার।

ঢামেক সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত ১৬ জনের মরদেহ হস্তান্তর করা হ‌য়ে‌ছে। বর্তমা‌নে ঢাকা মেডিকেলের বিভিন্ন ওয়া‌র্ডে ২০ জন চি‌কিৎসাধীন। এছাড়া বার্ন ইউ‌নি‌টে চি‌কিৎসাধীন ১১ জন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun