1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাটে মুক্তিযোদ্ধা হত্যার প্রধান আসামী সীমান্তে গ্রেফতার - রংপুর সংবাদ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

লালমনিরহাটে মুক্তিযোদ্ধা হত্যার প্রধান আসামী সীমান্তে গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৬১ জন নিউজটি পড়েছেন
লালমনিরহাট প্রতিনিধি।
লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ, আওয়ামীগ নেতা এম. ওয়াজেদ আলী হত্যায় প্রধান আসামী নাহিদুজ্জামান বাবু(২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার (২৯ জানুয়ারি) গভীররাতে উপজেলার মুন্সীহাট সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
অভিযুক্ত নাহিদুজ্জামান বাবু পাটগ্রাম পৌর এলাকার রসুলগঞ্জ নিউ পূর্বপাড়া মো. আব্দুস সামাদ প্রধান ছেলে। নিহত এম ওয়াজেদ আলী তাদের প্রতিবেশী ছিলেন।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, এম. ওয়াজেদ আলী হত্যায় মামলার প্রধান আসামি নাহিদুজ্জামান বাবুকে পাটগ্রাম উপজেলার সীমান্তবর্তী এক বাড়ি থেকে  গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান,রাতেই প্রধান আসমীকে লালমনিরহাট পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, পাটগ্রাম ফাতেমা প্রি-ক্যাডেট অ্যান্ড কিন্ডার গার্ডেনের অধ্যক্ষের দায়িত্ব পালন করেছিলেন বীর মুক্তিযোদ্ধা এম. ওয়াজেদ আলী। ওই কিন্ডার গার্ডেনে খণ্ডকালীন শিক্ষক ছিলেন নাহিদুজ্জামান প্রধান বাবু। বার্ষিক পরীক্ষার খাতা মূল্যায়ন নিয়ে অধ্যক্ষের সঙ্গে তার দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরপর থেকে নাহিদুজ্জামান প্রধান বাবু আর স্কুলে যায়নি। হত্যাকাণ্ডের পর থেকে তিনি পলাতক। তার ফোনটি বন্ধ রয়েছে।
গত শুক্রবার (২০ জানুয়ারী) দিনগত রাত সাড়ে ৯টার দিকে পাটগ্রাম পৌর এলাকার পূর্বপাড়ার নিজ বাসার সামনে পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা এম. ওয়াজেদ আলীকে (৬৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun