1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ নেতাদের জয়জয়কার - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ নেতাদের জয়জয়কার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২০ জন নিউজটি পড়েছেন

নিউজ ডেস্ক:
উপজেলা নির্বাচনের প্রথম ধাপে একটিতে ভোটের ফল স্থগিত রাখা হয়েছে। বাকি ১৩৮টির মধ্যে ১১০টিতে চেয়ারম্যান পদে জয় পেয়েছেন আওয়ামী লীগ নেতারা। স্বতন্ত্র হিসেবে দাঁড়ানো প্রার্থীদের মধ্যে জয়ী হয়েছেন ১৯ জন। এ ছাড়া বিএনপির বহিষ্কৃত ৭ জন, জাতীয় পার্টির একজন এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের একজন প্রার্থী বিজয়ী হয়েছেন।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শেষ হয় বুধবার বিকেল ৪টায়। রাত ১২টার মধ্যে ১৩৯টি উপজেলার সবকটিতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। এই নির্বাচনে দলীয়ভাবে কাউকেই সমর্থন দেয়নি আওয়ামী লীগ।

ফল ঘোষণার পর উল্লাসে মাতেন জয়ী প্রার্থীর সমর্থকেরা। অনেক জায়গায় বের হয় বিজয় মিছিল। ভোটাররা জানান, কোনো প্রকাশ ঝামেলা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে খুশি তারা।

প্রথম ধাপে ২২ উপজেলায় ভোট হয়েছে ইভিএমে, বাকিগুলোয় ব্যালটে। ১১০টিতে বেসরকারিভাবে জয়ী হয়েছেন আওয়ামী লীগ নেতারা। স্বতন্ত্র হিসেবে জয় পেয়েছেন ১৯ জন। এ ছাড়া বিএনপির বহিষ্কৃত ৭, জাতীয় পার্টির এক, ইসলামী শাসনতন্ত্রের এক এবং জাতীয় পার্টির একজন জয়ী হয়েছেন।

বরিশাল সদর উপজেলার কাপপিরিজ প্রতীকের বিজয়ী চেয়ারম্যান আব্দুল মালেক বলেন, ‘সকল ভোটাররা সুষ্ঠ ও নিরপেক্ষভাবে ভোটাধিকার প্রয়োগ করেছেন। নিঃসন্দেহে আশা–আকাঙ্খার প্রতিফলন ফটেছে। বরিশালবাসী উজ্জীবিত এবং তারা আনন্দিত।’

উল্লেখ্য, বুধবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী আগেই বিনা ভোটে নির্বাচিত হন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun