1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিরাজগঞ্জে পৃথক ঘটনায় দুই গৃহবধূর আত্মহত্যা - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় দুই গৃহবধূর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৫৯ জন নিউজটি পড়েছেন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে অভিমানে ও পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে দুই গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

রবিবার (২৯ জানুয়ারি) সকালে সদর উপজেলার চক শিয়ালকোল ও শনিবার (২৮ জানুয়ারি) রাতে একই উপজেলার বহুলী ইউনিয়নের চর পদুমপাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, সিরাজগঞ্জ জেলা শহরের হোসেনপুর মহল্লার তারেকের স্ত্রী ও চক শিয়ালকোল গ্রামের সামিদুল ইসলামের মেয়ে সাদিয়া (১৯) এবং সদর উপজেলার বহুলী ইউনিয়নের চর পদুমপাল গ্রামের শহীদুল ইসলামের স্ত্রী তারা ভানু (৪০)।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক রেজাউল ইসলাম শাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার সকালে পারিবারিক কলহের জেরে অভিমান করে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন সাদিয়া। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে বহুলীর চর পদুমপাল গ্রামে শনিবার গভীর রাতে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তারা ভানু (৪০)। খবর পেয়ে রবিবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun