1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. amirulkabir272@gmail.com : Newsroom Editor : News Room Editor
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রাজের প্রতি আমার আবেগ একদম খাঁটি: পরীমণি - রংপুর সংবাদ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

রাজের প্রতি আমার আবেগ একদম খাঁটি: পরীমণি

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২

 

বিনোদন ডেস্কঃ
কুমার শানু ও মিতালী মুখার্জির গাওয়া একটি বিখ্যাত গান ‘ভালোবাসা যত বড় জীবন ততো বড় নয়’। যারা ভালোবাসায় ডুবে থাকেন, তারা প্রত্যেকেই এমনটা অনুভব করেন। ব্যতিক্রম নন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণিও। তিনিও মনে করেন, ভালোবাসার জন্য একটা জীবন যথেষ্ট নয়।

ভালোবেসে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন পরীমণি। মাঝেমধ্যেই বলেন, রাজের সঙ্গে যদি তার ছোটবেলায় পরিচয় হতো, তাহলে আরও বেশি খুশি হতেন তিনি। এ বিষয়ে একটি ভারতীয় গণমাধ্যমের সাক্ষাৎকারে পরীমণি বলেন, ‘ছোটবেলায় দেখা হলে আরও বেশি করে পেতাম মানুষটাকে। ভালোবাসার জন্য এই এক জীবন কখন‌ও কখনও যথেষ্ট মনে হয় না। মন আরও চায়।’

পরীমণির ফেসবুক পেজ কিংবা অ্যাকাউন্টে ঢুঁ মারলে দেখা যায়, গভীর প্রেমে ভরপুর সব কথা। রাজকে উদ্দেশ্য করে তার ভালোবাসার বন্দনা থাকে প্রায় সব পোস্টেই। এ নিয়ে নায়িকার অকপট ব্যাখ্যা, ‘রাজের প্রতি আমার আবেগ একদম খাঁটি’।

বর্তমানে পরীমণি অন্তঃসত্ত্বা। আর কিছুদিন পরই তার কোল আলো করে আসবে সন্তান। তাই গুরুত্বপূর্ণ এই সময়টাতে তিনি সবধরণের কাজ বন্ধ রেখেছেন। এখন প্রতিটা মুহূর্তই তার কাছে ঐশ্বরিক। সেই মুহূর্তগুলো দারুণভাবে উপভোগ করছেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা যখন চিকিৎসক নিশ্চিত করেছিল, ওই মুহূর্তের অনুভূতির কথা জানিয়ে পরীমণি বলেন, ‘তখন মনে হচ্ছিল আমার দুটো ডানা গজিয়েছে। আমি সত্যি সত্যি পরি হয়ে গেছি। আমি উড়ে যাচ্ছি সাদা মেঘের পালের সঙ্গে। পৃথিবীটাকে এক টুকরো স্বর্গ মনে হচ্ছিল তখন!’

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা হওয়ার পরও দুটি সিনেমার কাজ শেষ করেছেন পরীমণি। এগুলো হলো ‘মা’ ও ‘কাগজের বউ’। এছাড়া তার হাতে রয়েছে ‘প্রীতিলতা’ সিনেমার কাজ। সন্তান হওয়ার পর এই সিনেমাটি সম্পন্ন করবেন নায়িকা।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun