1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
স্বামী না থাকলে অস্তিত্বের জন্য লড়তে হয়: শিল্পা শেঠি - রংপুর সংবাদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

স্বামী না থাকলে অস্তিত্বের জন্য লড়তে হয়: শিল্পা শেঠি

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৬৭ জন নিউজটি পড়েছেন

তার প্রতিটি কাজই বেশ গোছানো। বলা হয়ে থাকে বলিউড ইন্ডাস্ট্রিতে ‘পিকচার পারফেক্ট’ মানেই শিল্পা শেঠি। ড্যান্স রিয়্যালিটি শোয়ের শুটিং, প্রায় এক দশক পর প্রিয়দর্শনের মতো নামি পরিচালকের সিনেমায় কামব্যাক, হাসিখুশি সংসার। এরপর আচমকা ছন্দপতন। যাকে বলে সশব্দে! পর্ন ফিল্ম বানানো এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী, রাজ কুন্দ্রা। পর্ন ছবি তৈরির ব্যবসার সঙ্গে রাজ কুন্দ্রার নাম জড়ানোয় হইচই বলিউড জুড়ে। এরপর থেকেই সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন শিল্পা শেঠি। একেবারে অন্তরালে চলে গিয়েছিলেন তিনি। ১৮ আগস্ট (বুধবার) আবার যোগ দিলেন কাজে। ডান্স রিয়্যালিটি শো-র সেটে তার দেখা মিলল। প্রসঙ্গত, সনি টিভির পক্ষ থেকে ইতিমধ্যেই ‘সুপার ড্যান্সার ৪’-এর সেই পর্বের একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবন নিয়ে একটি ছোট্ট ডান্স পারফরম্যান্সে মাতিয়ে দিয়েছেন এক প্রতিযোগী। যা দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শিল্পা। কোনোরকমে নিজেকে সামলে এরপর মুখ খোলেন এই বলি-তারকা।

রীতিমতো উঁচু গলায় হুংকার দিয়ে বলেন, ‘এখনো ঝাঁসির রানির গল্প গাঁথা শুনলেই কেন জানি আমার চোখের সামনে আমাদের সমাজের চেহারাটা ভালো করে ফুটে ওঠে। নারীদের নিজেদের অধিকারের জন্য লড়াই করতে হয়, স্বামী না থাকলে তার অস্তিত্বের জন্য লড়তে হয়, সন্তানের জন্য লড়াই করতে হয়। রানির গল্প আমাদের লড়াইয়ের শক্তি দেয়, ঐতিহাসিক এই চরিত্র আমাদের হার মানতে বাধা দেয়।’

এদিকে নেটিজেনদের এক বড় অংশের মতে, বর্তমানে পরিস্থিতি নীরিখের বিচারে কোথাও গিয়ে রানির জীবন যুদ্ধে লড়াইয়ের সঙ্গে নিজের জীবনকেও খুঁজে পেয়েছেন শিল্পা।

প্রসঙ্গত, রাজ কুন্দ্রার মামলা সংক্রান্ত সমস্ত কিছুর প্রভাব স্বাভাবিকভাবেই এসে পড়েছে শিল্পার ওপর। কটাক্ষ, বিদ্রুপের শিকার তাকে হতে হচ্ছে হামেশাই। এর আগে, তার ছোট্ট ছেলের ওপর যেন এসবের প্রভাব না পড়ে এবং তাকে যেন এসব ব্যাপার থেকে দূরে রাখা হয় তার জন্য সবার কাছে আবেদনও জানিয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। সব মিলিয়ে রানির জীবনযুদ্ধ নিয়ে মঞ্চে ওই পারফরমেন্স দেখে আর নিজেকে ধরে রাখতে পারেননি শিল্পা। উল্লেখ্য, ইতিমধ্যেই সেই প্রোমো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun