1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার - রংপুর সংবাদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

রেজওয়ান কবির রনি
  • আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৬৭ জন নিউজটি পড়েছেন

ছয় বছরের শিশুকে মােবাইলে গান শােনানাের প্রলোভন দেখিয়ে বাড়ীতে ডেকে নিয়ে ধর্ষনের অভিযোগে তুষার ইমরান নামের এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১৩।

র‍্যাবের একটি দল মঙ্গলবার রাতে গাইবান্ধা জেলার সদর থানাধীন পূর্ব পাড়ায় আসামীর খালু রফিকুল ইসলামের বাসা থেকে তাকে গ্রেফতার করে।
এর আগে গত ২৮ জুলাই পীরগাছা থানাধীন নরসিংহ (বাগবাড়ি) গ্রামের ৬ বছরের শিশুকে মােবাইলে গান শােনানাের প্রলোভন দেখিয়ে আসামী তার নিজ বাড়ীতে ডেকে নিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ
করে। এসময় ভিকটিমের চিৎকার শুনে লােকজন তাকে উদ্ধার করে, কিন্তু আসামী ঘটনাস্থলথেকে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়, কিন্তু ভিকটিমের অবস্থার অবনতি হলে স্থানীয়লােকজনের সহায়তায় ভিকটিমকে পাশ্ববর্তী কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নতচিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঘটনাটি সংবাদ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

সকালে রংপুরে র‍্যাব-১৩ এর সদর দপ্তরে এ সংবাদ সম্মেলনে এ খবর জানান র‍্যাব ১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের কথা স্বীকার করেছে।আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun