1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
প্রথম দফায় ফুটবলাররা মদীনায় যাচ্ছেন আজ - রংপুর সংবাদ
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

প্রথম দফায় ফুটবলাররা মদীনায় যাচ্ছেন আজ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৯৫ জন নিউজটি পড়েছেন

অনলাইন ডেক্স ।

১০ দিনের অনুশীলনের জন্য আজ (৪ মার্চ) রাতেই বাংলাদেশ জাতীয় ফুটবল দলের একাংশ সৌদি আরবের মদীনার উদ্দেশ্যে রওনা করবে। বাংলাদেশ সময় দিবাগত রাত সোয়া ১টায় বাংলাদেশ বিমানযোগে রিয়াদ যাবে ১৩ সদস্যের দল। রিয়াদ থেকে ডমেস্টিক ফ্লাইটে মদীনায় পৌঁছাবেন হ্যাভিয়েররা। 

এক রাউন্ড বাকি থাকতেই বসুন্ধরা কিংসের ম্যাচ শেষ হওয়ায় প্রথমভাগে কিংসের ফুটবলাররা মদীনায় যাচ্ছেন। তাদের সঙ্গে থাকবেন প্রধান কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা ও ট্রেইনার ইভান রাজলভ। আগামীকাল অবশিষ্ট খেলোয়াড় ও কোচিং স্টাফের বাকি সদস্যরাও রওনা দেবেন। শেখ রাসেল ও জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার জন্য আগামীকালের টিকিট কেটে রেখেছে ফুটবল ফেডারেশন। যদিও জামাল এখনো শেখ রাসেল থেকে ছাড়পত্র নেওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সাধারণত জাতীয় ফুটবল দলের ক্যাম্প হলে ফুটবলারদের আগে রিপোর্ট করতে হয়। সৌদিতে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণে অনেকটা বিলম্ব হওয়ায় ফুটবলাররা আজ রাত সাড়ে দশটায় সরাসরি বিমানবন্দরে আসবেন। পরদিনও একই সময়ে যাত্রা করবেন বাকিরা।

শেষ মুহূর্তে সৌদি আরবে ক্যাম্প করার সিদ্ধান্ত হওয়ায় দুই দিনে দুই ধাপে দল পাঠাচ্ছে বাফুফে। ওমরাহ হজের মওসুম হওয়ায় টিকিটের দামও বেশ চড়া। ঢাকা থেকে মদীনায় পৌঁছাতে প্রায় টিকিট প্রতি সোয়া লাখের মতো খরচ পড়েছে।

এর আগে ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ সৌদি আরবে ক্যাম্প সম্পর্কে বলেছিলেন, ‘আমরা সৌদি আরব যাচ্ছি এটা নিশ্চিত। তবে এখনো কিছু কাজ বাকি রয়েছে। আমরা অন অ্যারাইভাল ভিসা পাব। সেটা আজকের মধ্যে নিশ্চিত হওয়ার কথা রয়েছে। আমাদের সম্ভাব্য যাত্রা আগামী ৫ মার্চ। অতি স্বল্প সময়ে একই দিন সবার টিকিট নিশ্চিত করা যায়নি। তাই খেলোয়াড়দের দু’ভাগে পাঠানো হবে।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun