1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ইউপিতে জাপার প্রার্থী প্রত্যাহারে চাপ দেয় আওয়ামী লীগ: চুন্নু - রংপুর সংবাদ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

ইউপিতে জাপার প্রার্থী প্রত্যাহারে চাপ দেয় আওয়ামী লীগ: চুন্নু

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৫৯ জন নিউজটি পড়েছেন

ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে লাঙ্গলের প্রার্থীকে মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য আওয়ামী লীগের এমপি, নেতারা চাপ দেন বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু। সোমবার (১৪ নভেম্বর) জাতীয় সংসদে উত্থাপিত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এ অভিযোগ করেন।

এ সময় জাপা মহাসচিব বঙ্গবন্ধুকে সবার কাছ থেকে সরিয়ে না নেওয়ার জন্য আওয়ামী লীগের প্রতি আহ্বান জানান। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনে সভাপতিত্ব করেন।
মুজিবুল হক চুন্নু বলেন, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপি আসেনি। এ অবস্থায় যেখানে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আছে সেখানে তাদের ওপর চাপ দেওয়া হচ্ছে।

তিনি বলেন, আমাদের প্রার্থীকে স্থানীয় আওয়ামী লীগের এমপি, নেতারা চাপ দেন প্রার্থীতা তুলে নেওয়ার জন্য। এটা যাতে না হয়, জোর জবরদস্তি যাতে না করা হয় এ বিষয়ে নির্দেশ দেওয়ার জন্য আওয়ামী লীগ নেতাদের প্রতি আমি আহ্বান জানাচ্ছি।

মুজিবুল হক চুন্নু বলেন, বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের একার নয়, তিনি সবার। বঙ্গবন্ধু সব কিছুর ঊর্ধ্বে। বঙ্গবন্ধু আমাদের অস্তিত্ব, বঙ্গবন্ধু ছাড়া কিছুই নেই। আপনারা সব সময় বঙ্গবন্ধুকে দূরে সরিয়ে নিতে চান। বঙ্গবন্ধুকে দূরে সরিয়ে নেবেন না।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun