1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বগুড়ায় আটক রোহিঙ্গাকে ক্যাম্পে ফেরত পাঠাল পুলিশ - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

বগুড়ায় আটক রোহিঙ্গাকে ক্যাম্পে ফেরত পাঠাল পুলিশ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৭০ জন নিউজটি পড়েছেন

কক্সবাজার থেকে বগুড়ায় পালিয়ে আসা নূর আলম (২৯) নামের এক রোহিঙ্গাকে আটকের পর তার নিজ ক্যাম্পে ফিরিয়ে দিয়েছে পুলিশ। বুধবার রাতে সদর থানা পুলিশ একটি ফোর্সসহ তাকে কক্সবাজারের জামতলী ক্যাম্পে পুশ ব্যাক করার জন্য রওনা হয়।

সদর থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে জাতীয় পরিষেবা ৯৯৯ এ কল থেকে তারা জানতে পারে শহরের বাদুরতলা তিব্বতের মোড় এলাকায় সন্দেহভাজন এক ব্যক্তি ঘোরাফেরা করছে। পরে সেখানে সদর ফাঁড়ি পুলিশ যেয়ে তাকে আটক করে। এরপর তাকে থানা নিয়ে আসে।

জানা যায়, আটক হওয়া নূর আলম একজন রোহিঙ্গা। মূলত ক্যাম্পে এক ঘেয়েমি চলাফেরা ও উন্নত জীবনের আশায় কয়েকদিন আগে জামতলী থেকে তিনি পালিয়ে আসেন। যাত্রাপথে কয়েকটি শহর ঘুরে মঙ্গলবার তিনি বগুড়া এসে পৌঁছান। পুলিশ আরও জানায়, নূর আলমের কাছে থাকা পরিচয়পত্র থেকে নিশ্চিত হওয়া যায়, তিনি কক্সবাজারের জামতলী ক্যাম্পে বসবাসরত একজন রোহিঙ্গা। তার বাবার নাম বাছা মিয়া।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, রোহিঙ্গা শরনার্থী নূর আলমকে জিজ্ঞাসাবাদে আমরা সন্দেহমূলক কিছু পাইনি। তাকে আইন অনুযায়ী জামতলী ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun