1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রাক্ষসী মমতা শক্তি দিয়ে আমাকে চুপ করাতে চাইছেন : কঙ্গনা - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

রাক্ষসী মমতা শক্তি দিয়ে আমাকে চুপ করাতে চাইছেন : কঙ্গনা

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ১০৪ জন নিউজটি পড়েছেন

টুইটারে কঙ্গনাকে সাসপেন্ড করা হলেও বিস্ফোরক মন্তব্য যেন থামছেই না। এবার ইনস্টাগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মন্তব্য করেছেন কঙ্গনা। মমতাকে সরাসরি ‘রাক্ষসী’ বলে নতুন করে বিতর্কের সৃষ্টি করেছেন এই অভিনেত্রী।

বিজেপির হারের পর থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করেছেন অভিনেত্রী। বৃহস্পতিবার থেকেই মমতা বন্দ্যোপাধ্য়ায়কে লক্ষ্য করে একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। প্রথমে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে পোস্ট করতে থাকেন। এরপর শুক্রবার ইনস্টা-স্টোরিতে দেখা যায় তার বিরুদ্ধে করা এফআইআরের কপি। ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন ‘রক্তখেকো রাক্ষসী মমতা, তিনি তার শক্তি দিয়ে আমায় চুপ করাতে চাইছেন’।

kalerkantho

এর আগে টুইটারে কঙ্গনা লিখেছিলেন, ‘বাংলাদেশ আর রোহিঙ্গারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা অবস্থা, বাংলায় আর হিন্দুদের সংখ্যাগরিষ্ঠতা নেই। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে’।

এদিকে মুখ্যমন্ত্রীকে আবারও আক্রমণ করায় সর্বত্র নিন্দার ঝড় উঠেছে। কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। গত বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি। সেই ছবিই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আপডেট করেন কঙ্গনা।

কঙ্গনার এ ধরনের পোস্ট পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক অশান্তি বাড়িয়ে দিতে পারে বলে ধারণা করা হচ্ছে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেত্রীর কাছ থেকে এটা আশা করা যায় না বলে মন্তব্য করেছেন তৃণমূলের একাংশ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun