1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লস অ্যাঞ্জেলেসে সম্মাননা পেলেন নীল হুরেজাহান - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

লস অ্যাঞ্জেলেসে সম্মাননা পেলেন নীল হুরেজাহান

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ২১৬ জন নিউজটি পড়েছেন

বিনোদন প্রতিবেদক:
প্রথমবারের মতো দেশের বাইরে কোনো অনুষ্ঠান উপস্থাপনা করতে সুদূর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে পাড়ি জমিয়েছিলেন লাস্যময়ী উপস্থাপিকা নীল হুরেজাহান। প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত ‘আনন্দ মেলা’ শীর্ষক এ অনুষ্ঠানে হাজির হয়ে মিষ্টি কথার জাদুতে মুগ্ধ করেছেন উপস্থিত দর্শকদের। নান্দনিক উপস্থাপনায় কৃতিত্বস্বরূপ পেয়েছেন বিশেষ সম্মাননাও।

আনন্দ মেলা কর্তৃক অ্যাওয়ার্ডের পাশাপাশি দেশটির কংগ্রেসওমেন জুডি চো এবং কনসোল জেনারেল বাংলাদেশ, কনসাল্ট লস অ্যাঞ্জেলেস মিস সামিয়া আনজুমের কাছ থেকে দুটি সার্টিফিকেট লাভ করেন এই সুন্দরী।

নীল হুরেজাহান বলেন, ‘প্রতিবছরই দুইদিন ব্যাপী এই অনুষ্ঠানটা (মেলা) হয় এখানে। যেখানে অনেক প্রবাসী বাঙালিরা আসেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি আনন্দ আয়োজন উপভোগ করেন। দেশ থেকে অনেক শিল্পীও আসেন তাদের মধ্যে সিলেকটিভ কয়েকজনে পুরস্কার প্রদান করা হয়। এ সময় দেশটির সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত থাকেন।’

তিনি আরও বলেন, ‘যেহেতু দীর্ঘদিন ধরে উপস্থাপনা করে আসছি, এটাই আমার ধ্যান-জ্ঞান। এটা আমি বেশ উপভোগ করি। প্রথমবার দেশের বাইরে শো উপস্থাপনা করেছি, সম্মাননা পেয়েছি। সেখানকার কংগ্রেসওমেন-এর কাছ থেকে সার্টিফিকেট নেওয়া- সবকিছুই ছিল আমার জন্য খুবই ভালো লাগার। আমার জন্য চমৎকার একটা অভিজ্ঞতা। আনন্দ মেলা কতৃপক্ষ এবং লস অ্যাঞ্জেলসের বাঙালি কমিউনিটির সবাইকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এবার ঈদে মাছরাঙা টেলিভিশনের ‘রান্না কোনো ব্যাপারই না’ শো উপস্থাপনা করতে দেখা গিয়েছে নীলকে। মাঝে মাঝে অভিনয়ে দেখা গেলেও এখন আপাতত উপস্থাপনা নিয়েই থাকতে চান এ সুন্দরী।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun