1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দিনাজপুরে ৫ শতাধিক দরিদ্র মানুষ পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

দিনাজপুরে ৫ শতাধিক দরিদ্র মানুষ পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী

তাহেরুল আনাম শিপলু,দিনাজপুর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১১১ জন নিউজটি পড়েছেন

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেছেন, করোনার এই মহামারিতে মানুষ যেন কষ্টে না থাকে এবং আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর বাড়ীতে আনন্দ ও উৎসাহ করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী প্রতিবারের ন্যায় এবারও করোনাকালীন সময়ে কর্মহীন মানুষদের বিভিন্ন ধরনের সহায়তা দিয়ে আসছেন। তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে নিজ, পরিবার, সমাজ ও দেশকে ভালো রাখার স্বার্থে সবাইকে মাস্ক ছাড়া বাহিরে বের না হওয়ার আহবান জানান।

৬ মে বৃহস্পতিবার দিনাজপুর ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে করোনা দূর্যোগে ক্ষতিগ্রস্ত গৃহকর্মী, মেসকর্মী ও তৃতীয় লিঙ্গের (হিজড়া সম্প্রদায়) ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার (খাদ্য সহায়তা) বিতরণকালে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন বিপিএম.পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসী প্রমুখ।
অনুষ্ঠানে দিনাজপুরের ৫০ জন তৃতীয় লিঙ্গ এবং ৪৫০ জন করোনাকালীন ক্ষতিগ্রস্ত গৃহকর্মী, মেসকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun