1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে চালক নিহত, রোগীসহ আহত ৭ - রংপুর সংবাদ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী বেরোবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছেড়েছে বেরোবি ছাত্রলীগ

বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে চালক নিহত, রোগীসহ আহত ৭

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ৪১ জন নিউজটি পড়েছেন

 

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে ঢাকাগামীএকটি বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্স চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ সাত জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ১০ টা ৩০ মিনিটে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাজারামপুর এলাকার ভিমলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ফুলবাড়ী থানার ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত যুবকের নাম এহসান হোসেন (৩২)। তিনি অ্যাম্বুলেন্সটির চালক ছিলেন ও হাকিমপুর উপজেলার চণ্ডীপুর গ্রামের হারেজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ১০টায় ঢাকাগামী আমি একটি বাস দিনাজপুর থেকে ঢাকা যাচ্ছিল। পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাজারামপুর এলাকায় এলে হাকিমপুর থেকে ছেড়ে আসা বেসরকারি এক অ্যাম্বুলেন্সের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে যায়, এতে ঘটনাস্থলে ওই অ্যাম্বুলেন্সের চালকের মৃত্যু হয়।

অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ সাত যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শফিকুল ইসলামের বলেন, আজ সকাল সাড়ে দশটায় একটি রোগীকে নিয়ে হাকিমপুর থেকে দিনাজপুরে যাচ্ছিলেন ওই অ্যাম্বুলেন্সটি। ঘটনাস্থল গুপ্তা প্লাইউডের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি কোচের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চালক নিহত হন। সে সময় বৃষ্টি হবার কারণে রাস্তায় লোকশূন্য থাকবার সুযোগটি নিয়ে ঘাতক কোচটি পালিয়ে যেতে সক্ষম হয়।

এই ঘটনায় নিহত চালকের পিতা বাদী হয়ে সড়ক আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun