1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১ - রংপুর সংবাদ
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ২৪০ জন নিউজটি পড়েছেন

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধায় সড়কে পৃথক দূর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (২৬ জুলাই) সকালে ফুলছড়ির কঞ্চিপাড়া ইউনিয়নের একাডেমি বাজারে ও পলাশবাড়ীর ব্র্যাক মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলছড়ির রাঙ্গা মিয়া (৫০) ও পলাশবাড়ীর গোফফার মিয়া (৫৫)। এঘটনায় রাখু মিয়া (৪০) নামের আরও একজন গুরুতর আহত হয়

নিহত রাঙ্গা মিয়া কঞ্চিপাড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে ও গোফফার মিয়া পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বড় শিমুলতলা গ্রামের বাসিন্দা। আর আহত রাখু মিয়া হোসেনপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, ওই সময় রাঙ্গা মিয়া মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে বের হয়ে একাডেমি বাজারে যাওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এসময় রাঙ্গা মিয়া ও রাখু মিয়া গুরুতর আহত হয়। তাদের উদ্ধার গাইবান্ধা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাঙ্গা মিয়াকে ঘোষণা করেন। মোটরসাইকেল চালক রাখু মিয়া ওই হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এদিকে, পলাশবাড়ী পৌর শহরের ঢাকা-রংপুর মহাসড়কে ব্র্যাক মোড় এলাকায় একটি ট্রাকের ধাক্কায় গোফফার মিয়া (৫৫) নামের এক কৃষক নিহত হন। তিনি আজ সকালের দিকে ক্ষেতের সবজি বিক্রি করার জন্য পলাশবাড়ী হাটের দিকে যাচ্ছিলেন। এরই মধ্যে একটি ট্রাকের ধাক্কায় ঘটনা স্থলে গোফফার মিয়ার মারা যায়।

দূর্ঘটনায় নিহতের বিষয় নিশ্চিত করেছেন, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজ্জব আলী ও পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun