1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা - রংপুর সংবাদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

হাতীবান্ধায় স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৫৯ জন নিউজটি পড়েছেন

মাহির খান:
লালমনিরহাটের হাতীবান্ধায় স্বামী-স্ত্রীর ঝগড়ার পরে স্ত্রী ও সন্তান ঢাকা চলে যাওয়ায় অভিমান করে স্বামী সাজু মিয়া (৩২) শ্বশুর বাড়ির আম গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার বড়খাতা ইউনিয়নের ২ নম্বর আদর্শগ্রাম এলাকা থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়।

সাজু মিয়া রংপুর সিটি করপোরেশনের বাস টার্মিনাল এলাকার মোজা মিয়ার ছেলে এবং বড়খাতা আদর্শগ্রাম এলাকার মরহুম মহুবর রহমানের জামাতা। তিনি ঘর জামাই ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে সাজু মিয়ার স্ত্রী মিম্মা (২৫) স্বামীর সাথে ঝগড়া করে ছেলে মুজাহিদকে (২) নিয়ে ঢাকা চলে যান। এতে সাজু মিয়া মনোক্ষুণ্ণ হয়ে বৃহস্পতিবার রাতের বাড়ির পাশের আম গাছে সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

বড়খাতা ৪ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য শওকত হোসেন বলেন, স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়াঝাঁটি হলে তা কয়েকবার শালিসে সমাধান হয়েছে। এর মাঝে আবারো ঝগড়া-ঝাঁটি হলে সন্তানকে নিয়ে তার স্ত্রী ঢাকা চলে যান। এই ক্ষোপে তিনি নিজেই আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun