1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
উপজেলা নির্বাচনে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে’ - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচনে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে’

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১৫ জন নিউজটি পড়েছেন

গোপালগঞ্জ প্রতিনিধি):
নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, জাতীয় নির্বাচনের চাইতে উপজেলা পরিষদ নির্বাচনে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। নির্বাচনে শুধু সেনাবাহিনী ছিলো তবে উপজেলায় সেনাবাহিনীর সঙ্গে অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও মোতায়েন থাকবে।

রোববার (২৮ এপ্রিল) বিকেলে গোপালগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ইসি আলমগীর জানান, জাতীয় নির্বাচনে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী সদস্য পর্যাপ্ত থাকে না। তবে উপজেলা নির্বাচন পর্যায়ক্রমে অনু্ষ্ঠিত হওয়ায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্য পর্যাপ্ত থাকবে।

তিনি আরও জানান, গণমাধ্যমে সব ধরনের কথা বলা রিস্ক। কারণ কোথাও আমি বলিনি শতকরা ৮০ভাগ ভোট পড়বে, তবে কোনো কোনো গণমাধ্যম তাই প্রচার করেছে। অনেকে আবার কলামও লিখেছেন। এজন্য আমি গণমাধ্যমকে ভয় পাই।

এর আগে দুপুরে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। এ সময় পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এ সময় জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল বেলী আফিফা, জেলা নির্বাচন অফিসার মো. ফয়জুল মোল্যাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun