1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ডি ভিলিয়ার্সকে নিয়ে ‘সুখবর’ দিলেন স্মিথ - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

ডি ভিলিয়ার্সকে নিয়ে ‘সুখবর’ দিলেন স্মিথ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৩৩ জন নিউজটি পড়েছেন

দুর্দান্ত ফর্মে থেকেও ৩৪ বছর বয়সে আচমকা অবসরের ঘোষণা দেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

২০১৮ সালের মার্চে জোহানেসবার্গে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলার পর প্রোটিয়া জার্সিতে আর দেখা যায়নি তাকে। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও টি-টোয়েন্টির ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে দারুণ খেলছেন ভিলিয়ার্স।

সদ্য স্থগিত আইপিএলে তার কয়েকটি ইনিংস তরুণদের কাছেও ইর্ষণীয়। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে একের পর এক বিধ্বংসী ইনিংস খেলেছেন।

এদিকে ভিলিয়ার্সের এই ফর্মকে কাজে লাগাতে চাইছে তার দেশ দক্ষিণ আফ্রিকা। অক্টোবরের টি-টোয়েন্টি এই মারকুটে ব্যাটসম্যানকে ফের দলে ফেরাতে আগ্রহী দেশটির ক্রিকেট বোর্ড।

সে জন্য অবসর ভেঙে জাতীয় দলে ফিরতে হবে তাকে। জানা গেছে, এতে ডি ভিলিয়ার্স রাজি। আইপিএলে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন ডানহাতি এই ব্যাটসম্যানকে দেখা যেতে পারে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরেই।

এ বিষয়ে দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের পরিচালক ও সাবেক অধিনায়ক গ্রায়েম স্মিথ বলেছেন, আগামী মাসে দুটি টেস্ট ও পাঁচটি টি-টোয়েন্টি খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে দ. আফ্রিকা। এই সফরে টি-টোয়েন্টি দলে ডি ভিলিয়ার্সকে দেখা যেতে পারে।

অক্টোবরে ভারতে হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই ডি ভিলিয়ার্সকে দলে ফেরাতে এই পরিকল্পনা হাতে নিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড।

তথ্যসূত্র: ক্রিক ট্র্যাকার

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun