1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাট পৌর বিএনপির উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

লালমনিরহাট পৌর বিএনপির উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

বাবলু মিয়া,লালমনিরহাট
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৪৯ জন নিউজটি পড়েছেন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব, তারেক রহমানের নির্দেশে লালমনিরহাট পৌর বিএনপির উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার প্রায় সহস্রাধিক বিএনপির অঙ্গসংগঠনের প্রতিনিধির হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, লালমনিরহাট জেলা বিএনপি সম্মানিত সভাপতি ও সাবেক সফল উপমন্ত্রী জনাব, অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। এর পূর্বে শহীদ বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের জন্য বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে লালমনিরহাট পৌর বিএনপির উদ্যোগে বিভিন্ন অঙ্গসংগঠনের প্রতিনিধিদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা বিএনপি’র সংগ্রামী সাধারন সম্পাদক জনাব, হাফিজুর রহমান বাবলা,লালমনিরহাট পৌর বিএনপির আহ্বায়ক জনাব, আফজাল হোসেন, লালমনিরহাট পৌর বিএনপির সদস্য সচিব জনাব, মজমুল হোসেন প্রামাণিক,
যুগ্ন-আহ্বায়ক জাহিদ হাসান মজনু ও আব্দুস সালাম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মহিউদ্দিন আহমেদ লিমনসহ অন্যান্য নেতাকর্মীরা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun