1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গৃহবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা, গ্রাম পুলিশ আটক - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

গৃহবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা, গ্রাম পুলিশ আটক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৯০ জন নিউজটি পড়েছেন

হাতীবান্ধা(লালমনিরহাট)প্রতিনিধি: হাতীবান্ধা উপজেলায় এক গৃহবধূর ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে গ্রাম পুলিশ বিপুল চন্দ্র রায়ের বিরুদ্ধে। শনিবার (২১ এপ্রিল) রাতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী মন্টু শেখ জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করায় প্রায় তার বাড়িতে এসে কু প্রস্তাব দিতো গ্রাম পুলিশ বিপুল চন্দ্র। বিপুল চন্দ্র ওই এলাকার মুক্তিযোদ্ধা অমূল্য চন্দ্র বর্মনের ছেলে।

স্থানীয়রা জানান, বিপুল চন্দ্র হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় বিভিন্ন ধরনের অপকর্মের সাথে জড়িত হয়েছিলেন। বর্তমানে ওই গ্রাম পুলিশ সাময়িক বরখাস্ত অবস্থায় আছে।

বিপুল ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিলে ওই গৃহবধূ রাজি না হলে তিনি বারবার উত্যক্ত করতো। এমতাবস্থায় ২০ এপ্রিল মধ্য রাতে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জরুরি কথা আছে বলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই গৃহবধূ রাজি না হলে পাঞ্জাকোলা করে ধরে বিছানায় ফেলে জোর পূর্বক ধর্ষণের জন্য ধস্তাধস্তি করে। এ সময় ওই গৃহবধূর চিৎকার করলে গৃহবধূকে ছেড়ে দিয়ে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে গড্ডিমারী ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। এ বিষয়ে ওই গৃহবধূ বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত জানান, ওই গৃহবধূ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এ ঘটনায় আসামি বিপুলকে থানা হেফাজতে নেয়া হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun