1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার আশায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ - রংপুর সংবাদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার আশায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭২ জন নিউজটি পড়েছেন

মাহির খান:
লালমনিরহাটের জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার আশায় পদত্যাগ করলেন হাতীবান্ধা উপজেলার গড্ডিমারি  ইউনিয়ন পরিষদ আবু বক্কর সিদ্দিক শ্যামল ।পদত্যাগের বিষয়টি তিনি নিজে নিশ্চিত করেছেন।

রবিবার দুপুরে হাতীবান্ধা উপজেলা ডাকবাংলোয় মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের আয়োজনে আলোচনা সভা শেষে গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল পদত্যাগ পত্রে স্বাক্ষর করেন।

উক্ত আলোচনা সভা শেষে গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল সাংবাদিকদের বলেন, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য হাতীবান্ধা চেয়ারম্যান কল্যাণ অ্যাসোসিয়েশন ও মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের সম্মতিতে আমি আজ রবিবার মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের আলোচনা সভায় পদত্যাগ পত্রে স্বাক্ষর করছি এবং জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবো এবং আশা করছি আমি নির্বাচনে বিজয়ী হবো।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল এখনো পদত্যাগ পত্র জমা দেননি।

উল্লেখ্য জেলা পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান পদত্যাগ করে সংসদ সদস্য পদে নির্বাচন করায় পদটি শুন্য হয় এবং আগামী ০৯ মার্চ/২০২৪ তারিখে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun