1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে সড়ক দূর্ঘটনায় আহত-৯ - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

রংপুরে সড়ক দূর্ঘটনায় আহত-৯

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৮৬ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:
রংপুরের পাগলাপীর এলাকায় যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৯জন আহত হয়েছেন।বুধবার রাত দশটায় এঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা কোতয়ালি থানার অফিসার ইনচার্জ শুশান্ত কুমার সরকার।

প্রত্যক্ষদর্শীরা জানায়,রংপুর-ডালিয়া সড়কে মাহি নামের একটি বাস পাগলাপীর থেকে ডালিয়া উদ্দেশ্য রওনা দিলে পাগলাপীর এলাকার পাঠান পাড়ায় আলু বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে বাসে থাকা যাত্রী সহ আহত হয়েছেন ৯ জন।আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হাসপাতাল সূত্র জানায়,আহত ৯ জনের মধ্যে ট্রাক চালকের অবস্থা আশংকাজনক। আহতরা হলেন,রেজাউল (৪৮),চয়ন(২৪),সোহেল(২৮),দুলাল(৩২),মুরাদ(২৪),সন্তোষ(৪৫),আবু তালেব(৪০),মনাতোষ(৪৫),লাভলি(২৫)। তবে এখন পর্যন্ত কেউ নিহত হবার খবর পাওয়া যায়নি।

পুলিশ জানায়,খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।দূর্ঘটনার স্বীকার বাস ও ট্রাকটি জ্বব্দ করা হয়েছে।
তিনি আরো বলেন,এবিষয়ে কাউকে গ্রেফতার করা হয়নি।বাস চালক ঘটনার পর পালিয়ে গেছেন।বর্তমানে ওই এলাকায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun