1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় বিএনপি-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

হাতীবান্ধায় বিএনপি-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৯০ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভালাগড়ি ইউনিয়নে বিএনপি ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে ধাওয়া পাল্টা দেওয়ার ঘটনা ঘটেছে।

জানা গেছে, ভেলাগড়ি ইউনিয়ন বিএনপির আহবায়ক প্রয়াত রানু মেম্বারের কবর জিয়ারত ও কুলখানি অনুষ্ঠানে যাচ্ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য (হাতীবান্ধা-পাটগ্রাম) বিএনপি’র প্রধান সমন্বয়কারী ব্যারিস্টার হাসান রাজিব প্রধান। এ সময় ভেলাগুড়ি ইউনিয়নে ঢুকতে বাধা প্রদান করেন ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা।

এতে ক্ষুব্ধ হয় ব্যারিস্টার হাসান রাজিব প্রধানের সফর সঙ্গীরা। একপর্যায়ে চরম উত্তেজনা বিরাজ করলে বিএনপি ও ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে ধাওয়া পাল্টা দেওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ছয় জন আহত হয়েছে বলে জানা গেছে।

হাতীবান্ধার বিএনপি নেতারা অভিযোগ করে বলেন,ব্যারিস্টার হাসান রাজিব প্রধানসহ নেতাকর্মীরা প্রয়াত রাণু মেম্বারের কবর জিয়ারত ও তার কুলখানি অনুষ্ঠানে যাচ্ছিলাম।এমন সময় ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের উপর হামলা চালায়।আমার এই ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি পরিষদে ছিলাম আপনারা মাঠে গিয়ে খবর নেন। ধাওয়া-পাল্টা ধাওয়ার বিষয়ে কিছু বলতে পারবো না।

এবিষয়ে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুকে মুঠোফোনে কল দিলেও তিনি তা রিসিভ করেননি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলমকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun