1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিরাজগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ তিনজন আটক - রংপুর সংবাদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ তিনজন আটক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১০৩ জন নিউজটি পড়েছেন

 

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ও রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাঠেরপুল ও জেলা শহরের বাজার ষ্টেশন এলাকায় অভিযান দুটি পরিচালনা করা হয়।
অভিযানে আটক ব্যক্তিরা হলো, সিরাজগঞ্জ সদর উপজেলার হরিনা গোপাল গ্রামের মৃত মমিন শেখের ছেলে আইয়ুব শেখ (৩০), সিরাজগঞ্জ পৌর এলাকার নতুন ভাঙ্গাবাড়ি গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে রুহুল আমিন (৩৫) ও জেলা শহরের ধানবান্দি এলাকার মৃত মোকছেদ শেখের ছেলে বুলবুল (৫৫)।
শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রওশন আলী। সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে ১০০০ পিস ইয়াবাসহ আমিন ও আইয়ুব নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়। একইদিন, রাতে বাজার স্টেশন এলাকায় অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ বুলবুল নামে একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক মাদক কারবারিরা দীর্ঘদিন যাবত আইনপ্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য বিক্রয় করে আসছিলো। আটক কারবারিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun