1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিরাজগঞ্জে জাল টাকাসহ যুবক আটক - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে জাল টাকাসহ যুবক আটক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১২৩ জন নিউজটি পড়েছেন

 

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে ৪ লাখ ৫৬ হাজার জাল টাকাসহ ফরিদুল ইসলাম (২১) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় জাল টাকা ছাপানোর বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।
বুধবার গভীর রাতে উপজেলার মাটিকুড়া মাঠপাড়া আসামীর নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ফরিদুল ইসলাম ওই গ্রামের মো. কালা চাঁনের ছেলে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সামিউল আলম সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।
অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম জানান, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে দুই কোটি জাল টাকা ছাপানোর টার্গেট নিয়েছিলো ফরিদুল। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে জাল টাকা তৈরীর মুলহোতা ফরিদুল ইসলামকে আটক করা হয়। এসময় মোট ৪ লক্ষ ৫৬ হাজার জাল টাকাসহ জাল টাকা তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দেড় বছর ধরে ফরিদুল নিজ বাড়ি থেকে জাল টাকা তৈরী করে টাঙ্গাইল, পাবনা, জামালপুরসহ বিভিন্ন জেলায় স্বল্প মুল্যে জাল নোট বিক্রি করে আসছিলো। আটক আসামীর বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun