1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
জলঢাকায় ১২ টি পরিবারের ২৩ টি ঘর আগুনে পুরে ছাই - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

জলঢাকায় ১২ টি পরিবারের ২৩ টি ঘর আগুনে পুরে ছাই

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৮৫ জন নিউজটি পড়েছেন

জলঢাকা(নীলফামারী) প্রতিনিধিঃনীলফামারীর জলঢাকা উপজেলার কাঁঠালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড দক্ষিণ দেশিবাই হাজিপাড়া এলাকায় ভয়াবহ আগুনে ১২ টি পরিবারের ২৩ টি ঘর পুরে ছাই হয়েছে।জানাগেছে, বুধবার ১০ই মে দুপুরে ওই এলাকায় এ ঘটনাটি ঘটে।

জলঢাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ রিফাত আল মামুন জানান, দুপুর দের টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে আশপাশের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের কর্মীরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এর আগে ১২ টি পরিবারের ২৩ টি ঘর পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১১ লাখ টাকা। বিকেলে নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে প্রতি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ৫ হাজার করে টাকা এবং কম্বল বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর,
উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক,কাঠাঁলী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমুখ।

আগুনে পুরে ক্ষতিগ্রস্ত হয়েছেন যারা,
মমতাজ আলী, আব্দুল কাইয়ুম, মোনাব্বেরুল ইসলাম, নুরুজ্জামান, ছাবের আলী, মমিনুর মিয়া, জোনাব আলী, আনিছুর রহমান, হবিবর রহমান, মোস্তাফিজুর, রেজাউল করিম ও হযরত আলী।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun