1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
শেখ হাসিনা দেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন : স্পিকার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

শেখ হাসিনা দেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন : স্পিকার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৮৯ জন নিউজটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের গণমানুষের অধিকার আদায়ে দীর্ঘ সংগ্রাম করেছে, নেতৃত্বের অগ্রভাগে থেকেছে এবং অপরিসীম ত্যাগ স্বীকার করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দলের সভাপতি। শেখ হাসিনা দেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন এবং দেশকে বিশ্ব দরবারে অনন্য উচ্চতায় আসীন করেছেন।

আজ নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জের উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা ব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান ও পুরাতন সদস্যদের নবায়ন অনুষ্ঠানের শুভ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগে তার সদস্যপদ নবায়ন করেন।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী পীরগঞ্জ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম আরম্ভ করার নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য হিসেবে তালিকাভুক্ত করে এ কার্যক্রম শুরু হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুণ ও মেধাবী সদস্য সংগ্রহের মাধ্যমেই বাংলাদেশ আওয়ামী লীগ এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, নেতা-কর্মীরাই আওয়ামী লীগের প্রাণশক্তি। এরা সকল আঘাত থেকে দলকে রক্ষা করে চলেছে। সারা বাংলার মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে, তাকে অকুণ্ঠ সমর্থন করে, এবং এই সমর্থন বলেই তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে নিরলস কাজ করে চলেছেন।

পরমাণু বিজ্ঞানী ড. এম. এ. ওয়াজেদ মিয়া’র ১৪তম মৃত্যুবার্ষিকী স্মরণে ‘স্বাস্থ্যসেবা ক্যাম্প’ উদ্বোধন: এর আগে প্রধান অতিথি হিসেবে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পীরগঞ্জ উপজেলাস্থ সরকারি শাহ আব্দুর রউফ কলেজ প্রাঙ্গণে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম. এ. ওয়াজেদ মিয়া’র ১৪তম মৃত্যুবার্ষিকী স্মরণে ‘স্বাস্থ্যসেবা ক্যাম্প’ উদ্বোধনী করেন।

এতে সভাপতিত্ব করেন রংপুর জেলার জেলাপ্রশাসক ড. চিত্রলেখা নাজনীন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জন ও ডীন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বিমল চন্দ্র রায় এবং সরকারি শাহ আব্দুর রউফ কলেজের প্রিন্সিপাল মো. রাশেদুন্নবী।

স্পিকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেনের নেতৃত্বে ত্রিশ জনের বিশিষ্ট চিকিৎসক দল এই স্বাস্থ্যসেবা ক্যাম্পে চিকিৎসাসহ প্রয়োজনীয় ওষুধ প্রদানের জন্য উপস্থিত হওয়ায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় বীকন ফার্মাসিউটিক্যালসের সত্ত্বাধিকারী এবাদুল করিম এমপি ৬৪ কার্টন ওষুধ সরবরাহ করায় তাকেও আন্তরিক ধন্যবাদ জানান। এরপর তিনি স্বাস্থ্যসেবা ক্যাম্পের বিভিন্ন বুথ পরিদর্শন করেন এবং সেবাপ্রার্থীদের স্বাস্থ্যের খোঁজ নেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun