1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
১৪ মে থেকে সৈয়দপুরে ডানা মেলবে এয়ার অ্যাস্ট্রা - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

১৪ মে থেকে সৈয়দপুরে ডানা মেলবে এয়ার অ্যাস্ট্রা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৯৬ জন নিউজটি পড়েছেন

 

জ্যেষ্ঠ প্রতিবেদক:
আগামী ১৪ মে থেকে ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে ফ্লাইট শুরু করছে দেশের নবীনতম বেসরকারি এয়ারলাইন্স সংস্থা এয়ার অ্যাস্ট্রা। এই রুটে প্রতিদিন ২টি ফ্লাইট পরিচালনা করবে তারা। এ রুটের ওয়ানওয়ে ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ৪৫০ টাকা।

সোমবার অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড এ ঘোষণা দেয়। ঢাকা থেকে যথাক্রমে দুপুর ২টা ১০ এবং রাত ৮টায় এবং সৈয়দপুর থেকে যথাক্রমে দুপুর ৩টা ৪০ এবং রাত ৯টা ৩০ মিনিটে ফ্লাইট পরিচালনা করবে এয়ার অ্যাস্ট্রা।

চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেটের পর বাংলাদেশের উত্তরাঞ্চলের গন্তব্য সৈয়দপুর এয়ার অ্যাস্ট্রার জন্য গুরুত্বপূর্ণ গন্তব্য। গত বছরের ২৪ নভেম্বর চট্টগ্রাম ও কক্সবাজার এবং গত ২৩ ফেব্রুয়ারি থেকে সিলেটে ফ্লাইট পরিচালনা শুরু করে এয়ার অ্যাস্ট্রা। যাত্রীদের সুবিধার কথা মাথায় রেখে ফ্লাইটগুলোর সময় নির্ধারণ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে এয়ার অ্যাস্ট্রার সিইও ইমরান আসিফ বলেন, সৈয়দপুর অভ্যন্তরীণ রুটগুলোর মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ গন্তব্য। সৈয়দপুরে এখন প্রতিদিন দুটি ফ্লাইট পরিচালনা করবে এয়ার অ্যাস্ট্রা। পরবর্তীতে এ রুটে আরও ফ্লাইট পরিচালনার পরিকল্পনা আছে। আশা করি, যাত্রীরা এয়ার অ্যাস্ট্রায় ভ্রমণ করার মধ্য দিয়ে আমাদের পরিষেবার প্রশংসা করবেন।

এয়ার অ্যাস্ট্রার বহরে বর্তমানে তিনটি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট রয়েছে, যা ফ্রান্সে নির্মিত সর্বাধুনিক প্রযুক্তির টার্বোপ্রপ এয়ারক্রাফট। এয়ারক্রাফটগুলো ৭০ জন যাত্রী বহন করতে সক্ষম।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun