1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধা-পাটগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ব্যারিস্টার হাসান রাজিব প্রধান - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

হাতীবান্ধা-পাটগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ব্যারিস্টার হাসান রাজিব প্রধান

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ১২৯ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:
এক মাস সিয়াম সাধনার পর মুসলমানদের পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হয়। হাতীবান্ধা-পাটগ্রাম এলাকার সকল শ্রেণী পেশার মানুষকে ঈদুল ফিতরের শুভেচ্ছা (ঈদ মোবারক) জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান।

ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ আমার নির্বাচনী এলাকা হাতীবান্ধা-পাটগ্রামবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম উম্মাহর জন্য বিশাল আনন্দ ও খুশির দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়,সারাবিশ্বে। কারণ শহরবাসীও উৎসবে শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হন আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

তিনি আরও বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌন্দর্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অবিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ,প্রত্যাশা এটাই। পাশাপাশি ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দেই, আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতিকে এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। বিশ্ব হয়ে উঠুক শান্তিময় আর সৌন্দর্য ইদুল ফিতরে এ প্রত্যাশা করি। ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে-
ব্যারিস্টার হাসান রাজিব প্রধান
সদস্য,জাতীয় নির্বাহী কমিটি বিএনপি।
প্রধান সমন্বয়কারী হাতীবান্ধা-পাটগ্রাম বিএনপি।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun