1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধা-পাটগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ারুল ইসলাম রাজু - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

হাতীবান্ধা-পাটগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ারুল ইসলাম রাজু

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১১৮ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:

পবিত্র মাহে রমজান শেষে অনুষ্ঠিত হয় ঈদুল ফিতর। হাতীবান্ধা-পাটগ্রাম উপজেলার সকল পেশাজীবি,সর্বসাধারণ জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা(ঈদ মোবারক) জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি,হাতীবান্ধা-পাটগ্রাম উন্নয়ন ফোরামের চেয়ারম্যান ও তরুণ সমাজসেবক আনোয়ারুল ইসলাম রাজু।

হাতীবান্ধা-পাটগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা (ঈদ মোবারক)জানিয়ে আনোয়ারুল ইসলাম রাজু বলেন,দেখতে দেখতে আরও একটি রমজান শেষ। ইসলাম ধর্মের সব থেকে পবিত্র উৎসব গুলির মধ্যে একটি হলো ঈদ। ঈদ হলো ভ্রাতৃত্ব ও মিলনের উৎসব। সমস্ত বিভেদ ঘুচিয়ে একে অপরের বুকে টেনে নিয়ে অভিনন্দন ও ভালোবাসা বিনিময় করার দিন।সবাইকে ঈদ মোবারক।

তিনি আরও বলেন,জানি না আমরা নিজেকে মাফ করিয়ে নিতে পেরেছি কি না। শুধু একটাই দোয়া,“হে আল্লাহ, আমাকে আমাদের তুমি কিয়ামতের দিন হিসাব নিও না। তুমি হিসাব নিলে ইয়া মাবুদ আমাদের কোনো উপায় থাকবে না।আল্লাহ এই রমজানের বিনিময়ে হলেও এই ঈদের দিনেরও একি দোয়া, তুমি দোয়াটি কবুল করে নাও মাওলা।

শুভেচ্ছান্তে:
মোঃ আনোয়ারুল ইসলাম রাজু
চেয়ারম্যান,হাতীবান্ধা-পাটগ্রাম উন্নয়ন ফোরাম,
বিশিষ্ট শিল্পপতি ও তরুণ সমাজসেবক হাতীবান্ধা-পাটগ্রাম।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun