1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় অসচ্ছল মানুষের ঈদ উপহার দিলেন ইউপি সদস্য বাবু মিয়া - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

হাতীবান্ধায় অসচ্ছল মানুষের ঈদ উপহার দিলেন ইউপি সদস্য বাবু মিয়া

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৭৮ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের অসহায় সাধারণ মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী উপহার দিলেন তরুণ সমাজসেবক ও সিংগীমারী ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ বাবু মিয়া

বুধবার সকালে তার নিজ বাড়িতে অসহায় সাধারণ মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহার দেন তিনি। ঈদ উপহার প্যাকেজে দুই প্রকার সেমাই,চিনি,দুধ,কিচমিচ ছিল।

তরুণ সমাজসেবক ও সিংগীমারী ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ বাবু মিয়া বলেন,আমার সিংগীমারীর ৯ নং ওয়ার্ডের অসচ্ছল মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য ২৪০ পরিবারের মাঝে ঈদ উপহার দিয়েছি। আমি প্রতিনিয়ত ৯ নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করে যাচ্ছি।আমার ওয়ার্ডের কোন মানুষ যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয় এজন্য নিজ উদ্যোগে অসচ্ছল ২৪০ পরিবারের মাঝে ঈদ উপহার দিয়েছি। ৯ নং ওয়ার্ডের অসচ্ছল মানুষের মুখে হাসি দেখতেই আমার এই উদ্যোগ। এই ওয়ার্ডের উন্নয়নে কাজ করছি এবং আগামীতেও করে যাব ইনশাআল্লাহ।

নিজস্ব অর্থায়নে অসচ্ছল মানুষের ঈদ উপহার দেয়ায় ইউপি সদস্য বাবু মিয়াকে সাধুবাদ জানিয়েছেন ৯ নং ওয়ার্ডের সুশীল সমাজের লোকজন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun