1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হৃদরোগে আক্রান্ত যুবলীগের নেতাকে দেখতে লালমনিরহাট জেলা যুবলীগের নেতৃবৃন্দ - রংপুর সংবাদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

হৃদরোগে আক্রান্ত যুবলীগের নেতাকে দেখতে লালমনিরহাট জেলা যুবলীগের নেতৃবৃন্দ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ২৯৭ জন নিউজটি পড়েছেন

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা আওয়ামী-যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রবিউল ইসলাম বাবুল হৃদরোগে আক্রান্ত হওয়ায় খবর শুনে দ্রুত তার বাসায় সার্বিক খোঁজ খবর নিতে ছুটে যান মানবিক লালমনিরহাট জেলা যুবলীগের সভাপতি মোড়োল হুমায়ুন কবির সহ- জেলা,পৌর, সদর ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।।

০৮ এপ্রিল(রবিবার)রাতে হৃদরোগে আক্রান্ত অসুস্থ আদিতমারী উপজেলা আওয়ামী-যুবলীগের (ভারপ্রাপ্ত)সভাপতি রবিউল ইসলাম বাবুল কে দেখতে ও তার সার্বিক খোঁজ খবর জানতে তার বাসায় গিয়ে খোঁজ খবর সহ-সার্বিক বিষয় আলোচনা করেন তারা।

জেলা যুবলীগের সভাপতি মোড়োল হুমায়ুন কবির ও সদর যুবলীগের সাবেক সভাপতি মোত্তালেব খন্দকার, তার পরিবারের লোকজন ও অবিভাবকের সংগে আলোচনা করে তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ইন্ডিয়ায় গিয়ে উন্নত চিকিৎসার পরামর্শ প্রদান করেন। এদিগে জেলা যুলীগের সিঃসহ-সভাপতি সরাফত হোসেন পেয়ারা,ও পৌর যুবলীগের সভাপতি বিটু ও আদিতমারী উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, মন্টু বকসি বলেন,আমরা যত তারাতারি সম্ভব কাগজ পত্র ও পাসপোর্ট, ভিসা প্রোসেসিং করা সহ অন্যান্য সকল সার্বিক সহায়তা বাবুল ভাইকে প্রদান করবো।

জেলা যুবলীগের সভাপতি, মোড়োল হুমায়ুন কবির রবিউল ইসলাম বাবুলের চিকিৎসক, ল্যব এইড হসপিটালের কার্ডিওলোজিষ্ট ডাঃ অরুণ কুমার শর্মার সঙ্গে মুঠো ফোনে আলোচনার মাধ্যমে বাবুলের সার্বিক বিষয় জানতে চাইলে তিনি দু”টি রিং পরানোর বিষয়ে জেলা যুবলীগের বিপ্লবী সভাপতি হুমায়ুন কবির মোড়োল কে বিষয়টি নিশ্চিত করেছেন।

এব্যপারে রবিউল ইসলাম বাবুলের স্ত্রী আননু ইসলামের সংগে আলোচনা হলে তিনি বলেন,এত টাকা আমার পরিবারের পক্ষে যোগান দিয়ে চিকিৎসা করা সম্ভব নয়, তিনি জেলা উপজেলা যুবলীগ, ও আঃলীগের নেতৃবৃন্দ সহ- আদিতমারী কালীগঞ্জ উপজেলার প্রাণ পুরুষ, বর্ষীয়ান রাজনীতিবিদ, মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এম পি মহোদয়ের কৃপা দৃষ্টি ও আর্থিক সহায়তা চেয়েছেন।

উল্লেখ্য যে, আদিতমারী উপজেলা যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রবিউল ইসলাম বাবুল দৈনিক ভোরের কাগজ পত্রিকার আদিতমারী উপজেলা প্রতিনিধি।,তিনি ভোরের কাগজ প্রত্রিকায় দীর্ঘ দিন থেকে কাজ করছেন। তার স্ত্রী দৈনিক ভোরের কাগজ ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, বিশিষ্ট টকশোকার লেখক, বুদ্ধিজীবী শ্যামল দা”র কৃপাদৃষ্টি কামনা করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun