1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
মামলা মোকদ্দমার ভয় বিএনপির লোক করে না: ব্যারিস্টার হাসান রাজিব প্রধান - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

মামলা মোকদ্দমার ভয় বিএনপির লোক করে না: ব্যারিস্টার হাসান রাজিব প্রধান

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৩০৫ জন নিউজটি পড়েছেন

মাহির খান:

তেল গ্যাস বিদ্যুৎ নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও ৭ দফা দাবি বাস্তবায়নে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা বিএনপি উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

গত শনিবার দুপুরে উপজেলা বিএনপি’র কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালিত হয়। এর আগে হাতীবান্ধা উপজেলার বারটি ইউনিয়ন বিএনপির নেতাকর্মী ও উপজেলার বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক ব্যানারে স্লোগান দিয়ে দলীয় কার্যালয় উপস্থিত হন। প্রথমে পুলিশ বাধা দিলে পরে বিএনপি’র নেতাকর্মীদের স্বতঃস্ফূর্তভাবে উপস্থিতির ফলে পিছু হটেন তারা। পরে দলীয় কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালিত হয়।

বিএনপির অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাতীবান্ধা-পাটগ্রাম প্রধান সমন্বয়কারী ব্যারিস্টার হাসান রাজীব প্রধান।

ব্যারিস্টার হাসান রাজীব প্রধান তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ‘খেলা হবে’বক্তব্যকে উদ্দেশ্য করে বলেন বিএনপিও খেলতে চায়। দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে সারাদেশ শান্তিপূর্ণভাবে দলীয় কর্মসূচি পালিত হচ্ছে। বিএনপির আজকের এই কর্মসূচি দেখেই বুকে কম্পন শুরু হয়ে গেছে আওয়ামী লীগের।
কর্মসূচি দিলে এই বিএনপি নেতাকর্মীদের নামে বিভিন্ন রকম মামলা দেয় তারা। বিএনপির নেতাকর্মীরা আর মামলা মোকদ্দমার ভয় করেনা। এই সরকার বিদেশে টাকা পাচার করার ফলে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়েছে। দুর্ভোগ পোহাচ্ছে খেটে খাওয়া মানুষ।

তিনি বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন বলেন, আগামী দিনের কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে সবাইকে একসাথে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণের জন্য আহ্বান জানান।

উপজেলা কৃষক দলের সদস্য সচিব মতিউর রহমান মতির সঞ্চালনায় এর আগে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন, সদস্য সচিব আফজাল হোসেন মিয়া, সিনিয়র যুগ্ন-আহবায়ক রফিকুল ইসলাম, যুগ্ন আহবায়ক শফিউল আলম বাবুল, হাতীবান্ধা উপজেলার সাবেক ভাই চেয়ারম্যান শামসুজ্জামান সেলিম, মহিলা দলের আহ্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাকতুফা ওয়াসিম বেলি, যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব রেজাউল করিম, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নুরুন্নবী কাজল, সদস্য সচিব সোহেল তালুকদার,কৃষকদলের আহবায়ক আমিনুর রহমান, ছাত্রদলের আহবায়ক রুবেল ইসলাম,সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমানসহ আরও অনেকেই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun