1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নির্বাচন হতে হবে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে : আমান - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

নির্বাচন হতে হবে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে : আমান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১০৫ জন নিউজটি পড়েছেন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মন্ত্রী ও ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। সরকার দাবি মেনে পদত্যাগ না করলে রাজপথেই এর ফয়সালা হবে। কোনক্রমেই আর ভোট চুরি করতে দেয়া হবে না। এক্ষেত্রে ছাত্রদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

বুধবার বিকেলে বগুড়া শহরের শহীদ টিটু পৌর মিলনায়তনে জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে রাজশাহী ও রংপুর বিভাগীয় দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলামের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, অ্যাডভোকেট একেএম মাহাবুর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপির সহ সাংগাঠনিক সম্পাদক শাহীন শওকত ও ওবায়দুর রহমান চন্দন, বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক আহ্বায়ক ও সাবেক এমপি গোলাম মো. সিরাজ, সাবেক এমপি কাজী রফিকুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন বগুড়া-৪ আসনের সাবেক এমপি ও কৃষকদল কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহসভাপতি রাশেদ ইকবাল খান, বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ কেন্দ্রীয়, মহানগরী, জেলা, উপজেলা, পৌর নেতৃবৃন্দসহ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ইফতার মাহফিলে অংশ নেন। ইফতারের আগে দোয়া ও মোনাজাত করা হয়।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun