1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ! - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ!

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৭৭ জন নিউজটি পড়েছেন

 

হাতীবান্ধা(লালমনিরহাট)প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধায় এক গৃহবধূকে তার স্বামীর সহযোগিতায় ধর্ষণের অভিযোগ উঠেছে।

গত বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে ভুক্তভোগীর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এর আগে বুধবার (২৯ মার্চ) দিনগত মধ্যরাতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে নেওয়ার কথা বলে বন্ধুকে দিয়ে নিজ স্ত্রীকে ধর্ষণ করানোর ঘটনা ঘটে বল অভিযোগ।

অভিযোগসূত্রে ও পুলিশ জানায়, উপজেলার মধ্যগড্ডিমারী গ্রামের ওই গৃহবধূকে প্রথমে তার বাবার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলেন অভিযুক্ত স্বামী।

হঠাৎ রাতে বাবার বাড়ি যেতে অনীহা দেখালে আত্মীয়ের বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে জোর করে স্ত্রীকে গাড়িতে তুলে অজানা এক বাড়িতে নিয়ে যান তার স্বামী। সেখানে স্বামী নিজে প্রথমে তার সঙ্গে দৈহিক মেলামেশা করেন।এরপর জামাল নামে এক ব্যক্তিকে ডেকে নেন তিনি।

জামাল নামের ওই ব্যক্তির সঙ্গে নিজের স্ত্রীকে দৈহিক মেলামেশার প্রস্তাব দেন স্বামী। এতে ভিকটিম সম্মতি না দিলে স্বামীর সহযোগিতায় জামাল নামের ওই ব্যক্তি তাকে ধর্ষণ করেন বলে গৃহবধূর অভিযোগ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে একটি অটোরিকশাযোগে অসুস্থ গৃহবধূকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেন অভিযুক্ত স্বামী। পরে বাবার বাড়ির লোকজন ভিকটিমকে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

ভিকটিমের বাবার বাড়ির লোকজনের দেওয়া মৌখিক অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে অভিযুক্ত স্বামীকে আটক করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, নির্যাতিতার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।ওই গৃহবধূ বর্তমানে হাসপাতালে ভর্তি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun