1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বুড়িমারী স্থলবন্দর হয়ে ভারত-ভুটান সফরে গেলেন বাণিজ্যমন্ত্রী - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

বুড়িমারী স্থলবন্দর হয়ে ভারত-ভুটান সফরে গেলেন বাণিজ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৯৭ জন নিউজটি পড়েছেন

 

মাহির খান:
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে পাঁচদিনের সরকারি সফরে সপরিবারে ভারত ও ভুটান গেলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১০টায় বুড়িমারী ইমিগ্রেশন দিয়ে ভারতে প্রবেশ করেন বাণিজ্যমন্ত্রী। এরপর সেখান থেকে বাংলাদেশ ও ভুটানের মধ্যে ট্রাফিক-ইন-ট্রানজিট চলাচলের চুক্তি এবং প্রটোকলের চুক্তি সই অনুষ্ঠানে যোগ দেবেন তিনি

বুড়িমারী স্থলবন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুর কবির এতথ্য নিশ্চিত করেছেন।

দেশে ফেরার পথে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় ভারতে যে ক্যাম্প (শিলিগুড়ি ক্যাম্প) থেকে বীর মুক্তিযোদ্ধারা মিলিটারি প্রশিক্ষণ নেন সেটি পরিদর্শন করবেন বাণিজ্যমন্ত্রী। ২৬ মার্চ সকালে বুড়িমারী ইমিগ্রেশন চেকপয়েন্ট দিয়ে তিনি দেশে ফিরবেন।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বুড়িমারী স্থলবন্দরে এলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিন, পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুজ্জামান সাঈদ।

এর আগে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজের অবসর রেস্ট হাউজে যাত্রিযাপন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun