1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় নানান ক্ষতির আশংকায় ট্রলি বন্ধের দাবিতে মানববন্ধন - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

হাতীবান্ধায় নানান ক্ষতির আশংকায় ট্রলি বন্ধের দাবিতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৮৯ জন নিউজটি পড়েছেন

 

মাহির খান:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গ্রামাঞ্চলে অবৈধ ট্রলিসব বিভিন্ন যানবাহন অতিরিক্ত চলাচলের কারণে সড়কের ক্ষয়-ক্ষতিসহ শিক্ষার্থী ও পথচারীদের নানা সমস‌্যা হচ্ছে।

অবৈধ ট্রলিবন্ধসহ সড়ক রক্ষায় ওই উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় শনিবার বিকালে মানববন্ধন করেন শিক্ষার্থী ও গ্রামবাসী।

মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থী ও লোকজন জানান, ওই এলাকার নজরুল ইসলাম নামে এক ব‌্যক্তি দীর্ঘ দিন ধরে ২৫/৩০ টি ট্রলি দিয়ে অবৈধ ভাবে মাটির ব‌্যবসা করে আসছেন। এতে ট্রলি চলা চলের কারণে সড়কের ক্ষয়-ক্ষতিসহ ওই এলাকায় ২ টি বিদ‌্যালয় ও ১ টি মাদ্রাসার শিক্ষার্থী ও পথচারীদের নানা সমস‌্যা হচ্ছে।

এ সময়  প্রান্নাথ পাটিকাপাড়ার আব্দুস সাত্তার নুরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা আনোয়ারুল কবির ওয়াসিম স্কুল ও মাদ্রাসার পাশ দিয়ে ট্রলি চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ এবং শিক্ষার পরিবেশ রক্ষায় সকলের সহযোগিতা কামনা করেন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun