1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিয়ের দিনে বাবার গলায় ছুরি চালালেন কনে - রংপুর সংবাদ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

বিয়ের দিনে বাবার গলায় ছুরি চালালেন কনে

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৪ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ
রংপুরের পীরগাছায় নিজ কনের ছুরিকাঘাতে এক পুলিশ কর্মকর্তা বাবা গুরুতর আহত হয়েছেন। গত শুক্রবার রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের তালুকইসাদ দাঁরারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ কর্মকর্তা বাবাকে বরযাত্রীবাহী মাইক্রোবাসযোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ফজল হক (৩৯) রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) এ কর্মরত। এ ঘটনায় ঘটনায় ভুক্তভোগী পুলিশ কর্মকর্তা ৪ জনকে আসামি করে থানায় মামলা করেছেন।

জানা গেছে, তালুকইসাদ দাঁরারপাড় গ্রামের পুলিশ কর্মকর্তা ফজল হকের বড় মেয়ে ফারজানা আক্তারের (২১) সাথে ৩ মাস আগে নৌবাহিনীতে কর্মরত এক যুবকের বিয়ে রেজিস্ট্রি হওয়ার পর গত শুক্রবার বিবাহত্তোর অনুষ্ঠানের আয়োজন করা হলে ওইদিন সন্ধ্যায় কনের বাড়িতে বরযাত্রী আসে।

এরপর রাত ১০টার দিকে বিয়ে পড়ানোর সময় মেয়ে রাজি কি না, জানতে তাঁর রুমে গেলে তিনি তাঁর পিতার সঙ্গে একান্তে কথা বলতে চান। এ সময় বিয়ের উকিলসহ সবাই রুমের বাইরে বের হলে কনে ফারজানা আক্তার তাঁর ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দেওয়ার অভিযোগে তার পিতা ফজল হকের গলায় ছুরি চালিয়ে দেন। পরে উপস্থিত লোকজন আহত ফজল হককে উদ্ধার করে বরযাত্রী বহন করা মাইক্রোবাসে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ বিষয়ে পীরগাছা থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বলেন, ভুক্তভোগী নিজে বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun