1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরের সার্বিক উন্নয়নে সকলকে পাশে থাকার আহবান মোস্তফার - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

রংপুরের সার্বিক উন্নয়নে সকলকে পাশে থাকার আহবান মোস্তফার

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৬৮ জন নিউজটি পড়েছেন

রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে অংশ নেয়া আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক সংরক্ষিত আসনের এমপি এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়ার সাথে সৌজন্য স্বাক্ষাত করেন রসিক এর দ্বিতীয় বারের মত নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এসময় তিনি রংপুরের সার্বিক উন্নয়নে সকলকে পাশে থাকার আহবান জানান। 

গতকাল বৃহস্পতিবার নগরীর গুপ্তপাড়াস্থ বাস ভবনে রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে অংশ নেয়া আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক সংরক্ষিত আসনের এমপি এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়ার সাথে সৌজন্য স্বাক্ষাতকালে এ সব কথা বলেন তিনি।

রংপুরের সার্বিক উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশ নেয়া সকল মেয়র প্রার্থীদের পাশে থাকার আহবান জানিয়ে দ্বিতীয় বারের মত নির্বাচিত রসিক মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর সিটি কর্পোরেশন বৃহত্তর একটি সিটি কর্পোরেশন। এটি আপনার আমার সকলের। এই নগরীর উন্নয়নে ও নগরবাসির সকল সেবা নিশ্চিত করতে, সার্বক্ষনিক আপনারা আমার পাশে থাকবেন। আপনাদের কাছে এটাই প্রত্যাশা করছি। সেই সাথে তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় নগরবাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং উভয় উভয়ের মধ্যে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

সৌজন্য স্বাক্ষাতকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দুর রাজ্জাক ও জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ অন্যানরা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun