1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাটে জামায়াত শিবিরের ঝটিকা মিছিল,আটক ৩ - রংপুর সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার আবু সাঈদের পরিবারকে বেরোবি প্রশাসনের আর্থিক সহায়তা  মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

লালমনিরহাটে জামায়াত শিবিরের ঝটিকা মিছিল,আটক ৩

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৮৮ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় দইখাওয়া বাজারে হঠাৎ জামায়াতে ইসলামী ও  ছাত্রশিবির ঝটিকা মিছিল থেকে ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার দইখাওয়া বাজারে হঠাৎ ঝটিকা মিছিল বের করে জামায়াত ও ছাত্রশিবির।

পুলিশ ও স্থানীয়রা জানান, জামায়াতে ইসলামী বাংলাদেশের আমীর শফিকুল ইসলামসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে একটি ঝটিকা মিছিল বের করে জামায়াতে ইসলামী বাংলাদেশ ও ইসলামী ছাত্রশিবির। হাতীবান্ধা উপজেলার দইখাওয়া আদর্শ কলেজ গেট থেকে মিছিলটি বের হয়ে দইখাওয়া বাজারে প্রবেশ করলে পুলিশ বাঁধা দেয়।
এ সময়  মিছিল থেকে জামায়াতের ৪ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। তবে আটককৃতদের নাম তাৎক্ষনিক জানা যায়নি।

হাতীবান্ধা থানা পুলিশের উপ পরিদর্শক ও ডিউটি অফিসার হারুনার রশিদ বলেন, মিছিলের পরে জামায়াত ও শিবিরের ৩ জনকে আটক করে থানায় রাখা হয়েছে। তবে তাদের নাম পরিচয় পরে জানানো হবে বলেও জানান তিনি।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun